1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

শিবপুরে স্পিনিং মিলে ছিনতাই, মালমাল উদ্ধার, আটক ২

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৩৬৪ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর শিবপুরে একটি স্পিনিং মিলে ছিনতাইয়ের মালামাল উদ্ধার এবং ছিনতাইয়ের অভিযোগে উপজেলা প্রজন্ম লীগের সভাপতি মামুন প্রধানসহ দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১২ জুলাই) মধ্যরাতে আশ্রাফপুর গ্রাম থেকে মামুন প্রধানকে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে পলাশ উপজেলার ঢালুয়ারচর গ্রাম থেকে মহিউদ্দিন রাসেল নামে আরেকজনকে আটক করা হয়। এসময় রাসেলের বাড়ি থেকে ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করে পুলিশ।

মামুন প্রধান শিবপুর উপজেলার আশ্রাফপুর গ্রামের মোন্তাজ উদ্দিনের ছেলে এবং মহিউদ্দিন রাসেল পলাশ উপজেলার ঢালুয়ারচর গ্রামের নুরুল হকের ছেলে। আটকের বিষয়টি নিশ্চিত করে শিবপুর মডেল থানার উপ-পরিদর্শক শামীনুর রহমান জানান, গত ৪ জুলাই উপজেলার তাতারকান্দী গ্রামে শবমেহের স্পিনিং মিলস থেকে এক লাখ পিছ পেপার কোন ছিনতাইয়ের ঘটনায় একজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামী করে শিবপুর মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন স্পিনিং মিলের পরিচালক মহসিন মিয়া। যাহার মামলা নং ৬(৭)২০২২।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আশ্রাফপুর গ্রাম থেকে মামুন প্রধানকে আটক করা হলে তার দেয়া তথ্যের ভিত্তিতে পলাশ উপজেলার ঢালুয়ারচর গ্রাম থেকে মহিউদ্দিন রাসেলকে আটক করা হয়। এসময় তার বাড়িতে থাকা ছিনতাইকৃত পেপার কোন উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত অন্যান্যদের আটকের চেষ্টা চলছে।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল বলেন, প্রজন্ম লীগ আওয়ামী লীগের সহযোগী সংগঠন নয়। ছিনতাইকারীদের কোনো দল নেই। আওয়ামী লীগের কিছু নেতার ছত্রছায়ায় থেকে তারা দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে।

শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুনুর রশিদ খান বলেন, কিছু আওয়ামী লীগ নামধারী নেতারা মামুনের মত ছিনতাইকারীদের লালন পালন করে যারা আওয়ামী লীগকে ক্ষতিগ্রস্ত করতেছে তাদেরকে আওয়ামী লীগ থেকে প্রতিহত করতে হবে। আমি অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT