1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

নরসিংদীতে একদিনে আরও ২২ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ১৬৮ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদী জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ২২ জন। আজ বুধবার (১৩ জুলাই) সকালে নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় আরটিপিসিয়ার ল্যাবে ৪৯টি ও র‍্যাপিড এন্টিজেনে ৮০ টিসহ ১২৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এই পরীক্ষায় ২২ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় করোনা শনাক্তের হার ১৭ দশমিক ৫ শতাংশ।

নতুন শনাক্তদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ৯ জন ও শিবপুর উপজেলায় ১৩ জন রয়েছেন। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা শনাক্ত ১৩ হাজার ৫৩১ জন। নরসিংদী জেলা থেকে ৭৩ হাজার ৭৯০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে মোট করোনা রোগীর সংখ্যা ১৯৪ জন।

এ পর্যন্ত নরসিংদী জেলায় শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৭ হাজার ৪৩৮ জন, রায়পুরা উপজেলায় ৬৫৫ জন, বেলাব উপজেলায় ৮৮৯ জন, মনোহরদী উপজেলায় ৯৪৫ জন, শিবপুর উপজেলার ১ হাজার ৭৬৬ জন ও পলাশ উপজেলায় ১ হাজার ৮৩৮ জন।

নরসিংদী জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মোট মৃ’ত্যু হয়েছে ৯৩ জনের। এর মধ্যে সদর উপজেলায় ৪২ জন, রায়পুরা উপজেলায় ৯ জন, বেলাব উপজেলায় ৯ জন, মনোহরদী উপজেলায় ১১ জন, শিবপুর উপজেলায় ৯ জন ও পলাশ উপজেলায় ১৩ জন রয়েছেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT