1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

বেলাব উপজেলা সিঙ্গেল পরিষদের সভাপতি রবিন সম্পাদক মিশু

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮২৮ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : সিঙ্গেলই শক্তি, সিঙ্গেলই মুক্তি, “সিঙ্গেল থাকবে যতদিন, বাঁচবে টাকা ততদিন” এই স্লোগানকে সামনে রেখে নরসিংদীর বেলাব উপজেলা সিঙ্গেল পরিষদের কমিটি গঠন করা হয়েছে। আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকালে এই তথ্য নিশ্চিত করে সংগঠনটির এডমিন প্যানেল।

বেলাব উপজেলা সিঙ্গেল পরিষদের এডমিন কামরুল ও নাঈম মিয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, আগামী ১ বছরের জন্য এই সিঙ্গেল পরিষদের অনুমোদন দেওয়া হয়। সিঙ্গেল পরিষদের কমিটি হওয়ায় তৃণমূল সিঙ্গেল নেতাকর্মীরা খুবই খুশি।

২৩ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ রবিন মিয়া, সিনিয়র সহ-সভাপতি হিসেবে আব্দুল আল মাসুম, সহ-সভাপতি আবুল বাশার, আরাফাত সানি, তৌহিদ আসলাম সামি, সাধারণ সম্পাদক আফজাল মিশু, সিনিয়র যুগ্ম সম্পাদক ইভেন ইয়াছিন,

যুগ্ম সম্পাদক মোহাম্মদ আশফিকুল ইসলাম, মোঃমফিজুল ইসলাম, পিয়াল খান, মোঃ সুমন মিয়া,মোঃ অন্তর মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ জে এম মামুন আলি, মোঃ পাভেল শেখ,দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম তন্ময়, প্রচার সম্পাদক ইমরান আহমেদ জয়,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ সানাউল্লাহ, সদস্য সাব্বির প্রধান, মোঃ আলামিন মিয়া,মোঃ সজিব মিয়া,মোঃ কামরুল,মোঃ জাকির, ও সৈকত।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT