1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

শেখ হাসিনার হাত ধরে দ্রুত এগুচ্ছে দেশ : শিল্পমন্ত্রী

আলমগীর পাঠান | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৪ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ এখন আর ভিক্ষার ঝুলি কাঁধে নিয়ে বিভিন্ন দেশের দ্বারে দ্বারে ঘুরেনা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ব্যাপক উন্নয়নের নৌকায় উঠে দ্রুত এগুচ্ছে এ দেশটি। যেমন পিতা তেমন কন্যা। পিতা অর্জন করেছেন দেশের স্বাধীনতা, সৃষ্টি করেছেন নতুন দেশ আর অল্প দিনেই সারাবিশ্বে পরিচয় করিয়েছিলেন বাংলাদেশকে।

আর কন্যা শেখ হাসিনা একটির পর একটি বৃহৎ উন্নয়নের মাধ্যমে দেশকে বিশ্বের অনন্যতায় পৌঁছিয়েছেন। আর চক্রান্তকারীরা এদেশের সম্পদ বিদেশে পাচার করে রাজপ্রাসাদ তৈরী করে তাদের এজেন্টদের মাধ্যমে দেশ ধ্বংসের নীলনকশা করছেন।

নরসিংদী -৪ (বেলাব-মনোহরদী) আসনের এমপি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন আজ শুক্রবার (৩ ফেব্রুয়ারি) নরসিংদীর বেলাবতে বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ, গৃহহীনদের গৃহনির্মাণ সামগ্রী ও বিদ্যালয়ে পুরস্কার বিতরণী সভায় কথাগুলো বলেন।

মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র প্রদানের একটি অনুষ্ঠানে মন্ত্রী আরও বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের অবহেলা করে দেশকে এগিয়ে নেওয়া কখনও সম্ভব নয়।

এ সময় বেলাব উপজেলা পরিষদ চেয়ারম্যান সমশের জামান ভূঁইয়া রিটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা জান্নাত তাহেরা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান খান, সাবেক উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনিরুজ্জামান ভূঁইয়া জাহাঙ্গীর, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা,

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম নজরুল, উপজেলা আওয়ামীলীগের যগ্ম সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মাস্টার, বেলাব উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন অপু, সাধারণ সম্পাদক শাহরিয়ার তৌফিক, আওয়ামীলীগ নেতা জাবেদুল হক সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT