1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

পলাশে মাদকসেবির ১৫ দিনের কারাদণ্ড, গাঁজাসহ গ্রেপ্তার ১

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ২৫৯ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ উপজেলায় যৌথ অভিযান পরিচালনা করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও স্থানীয় উপজেলা প্রশাসন। আজ মঙ্গলবার দুপরে উপজেলার ঘোড়াশাল বাইপাস সড়কে এ যৌথ অভিযান পরিচালনা করা হয়।

এসময় ১ কেজি গাঁজাসহ শওকত আলী (৪৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শওকত আলী পলাশ উপজেলার ডাংগার ইউনিয়নের জয়নগর গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে।

এই তথ্য নিশ্চিত করে নরসিংদী জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এএসআই ইউনুস আলী জানান, শওকত আলী একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। অভিযান পরিচালনা করে তার পেটে বাঁধা অবস্থায় ১ কেজি গাঁজা পাওয়া যায়। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

তিনি আরও বলেন, বিভিন্ন স্থানে গাঁজা বিক্রয়ের জন্য তিনি এভাবে তা বহন করে থাকে। এর আগেও ২০২১ সালে শিবপুর থেকে একই অবস্থায় গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে একই স্থানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে মাদক সেবন দায়ে মো: রতন শিকদারকে ১৫ দিনের কারাদণ্ড এবং ৫০০ টাকা অর্থদণ্ড দেন পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রে সিলভিয়া স্নিগ্ধা। দন্ডপ্রাপ্ত রতন শিকদার গাজীপুর জেলার কালীগঞ্জ দেওপাড়া এলাকার মো: মালেক শিকদারের ছেলে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, পলাশ উপজেলা জুড়ে মাদকের বিরুদ্ধে মোবাইল কোর্টের অভিযান অব্যাহত থাকবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT