1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

নরসিংদীতে অধ্যক্ষের বিরুদ্ধে অপপ্রচার, ক্ষোভ জানালো সাধারণ শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ৬১৪ বার

নিজস্ব প্রতিনিধি : নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ (অতিরিক্ত দায়িত্ব) প্রকৌশলী মোঃ রেজাউল করিমের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করায় ক্ষোভ প্রকাশ করেছেন সাধারণ শিক্ষার্থীরা। রোববার (২৯ জানুয়ারি) পলিটেকনিক ইনস্টিটিউটের মাঠে সাধারণ শিক্ষার্থীরা ক্ষোভ প্রকাশ করেন তারা।

নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটের ডিপ্লোমা ইন সিভিলের ছাত্র আলামীন, বিল্লাল, তহিদ, ডিপ্লোমা ইন কম্পিউটারের ছাত্র রাতুল, আলিদ, ডিপ্লোমা ইন ইলেকট্রিক্যালের ছাত্র তন্ময়, আর এসির ছাত্র আবির বলেন, অধ্যক্ষ রেজাউল করিম স্যার আমাদের পলিটেকনিক ইনস্টিটিউটে দায়িত্ব গ্ৰহণের পর থেকে লেখাপড়ার মান ও পরিবেশগত অনেক উন্নয়ন হয়েছে। একটি চক্র কিছুদিন ধরে স্বার্থ হাসিলের জন্য অসৎ উদ্দেশ্যে অধ্যক্ষ স্যারের বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছে।

সম্প্রতি মিথ্যা অপবাদ দিয়ে ৬/৭ জন মিলে একটি মানববন্ধন করেছে ওই চক্রের লোকজন। আমরা এই কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানাই এবং যারা অপপ্রচার চালাচ্ছে তাদের সঠিক বিচার দাবি করছি।

ফুড ডিপ্লোমার ছাত্র আরিফুল ইসলাম বলেন, আমি না বুঝে তাদের সাথে মানববন্ধনে দাঁড়িয়ে ছিলাম। আমাকে মানববন্ধনে দাঁড়াতে বাধ্য করেছিল। আমি যা বলেছি তা সঠিক নয়, এজন্য দুঃখ প্রকাশ করছি।

ফুড ডিপ্লোমার ছাত্র আনিসুর রহমান বলেন, অধ্যক্ষ স্যারের বিরুদ্ধে যে সব তথ্য প্রচার করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট। আমাকে জোরপূর্বক ভাবে মানববন্ধনে দাঁড় করিয়েছে তারা। আমি অপপ্রচারের বিরুদ্ধে নিন্দা জানাই। আমি না বুঝে মানববন্ধনে দাঁড়ানোর জন্য দুঃখ প্রকাশ করছি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT