1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

নরসিংদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ৪ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ৯০৩ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে চার জনকে গ্রেফতার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ। শনিবার (২৮ জানুয়ারি) শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ।

গ্রেফতার কৃতরা হলেন, সিলেটের গোলাপগঞ্জ থানার ধারাবহর গ্রামের সোবহান এর ছেলে আমির হোসেন (৩৫), একটি জেলার জালালাবাদ থানার মীরেরগাঁও গ্রামের মৃত নিজাম উদ্দিন এর ছেলে রাকিব (৩২), মৌলভীবাজার জেলার রাজনগর থানার চেলারচক গ্রামের আরজু মিয়ার ছেলে দুদু মিয়া (৩৫) ও সিলেট জেলার গোলাপঞ্জ থানার ধারাবহর গ্রামের সাইফুদ্দিন এর ছেলে জোবায়ের (২৫)।

জানা যায়, ভুক্তভোগী গৃহবূধর সাথে তার স্বামী দেলোয়ার এর সাথে ঝগড়া থাকায় সেই ঝগড়া সমাধান করাবে এমন কথা বলে তার স্বামীর বন্ধুরা গত সোমবার (২৩ জানুয়ারি) তার নিজ বাসা থেকে নিয়ে যায় পরে তাকে শহরের মডেল থানাধীন মদনগঞ্জ রোডে সারা টেক্সটাইলে উত্তর পূর্ব পাশে মেইন রোডের যাত্রী ছাউনির পূর্ব পাশে পুকুর পাড়েরর একটি নির্জন জায়গায় নিয়ে পালাক্রমে তাকে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে চলে যায় আসামীরা। পরে ভুক্তভোগী নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা নেয়। ভুক্তভোগী বাদী হয়ে গত বুধবার (২৫ জানুয়ারি) নরসিংদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে।

এ বিষয়ে নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়ার পর ৪ জনকে গ্রেফতার করেছি আমরা। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT