1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

পলাশে শীতার্তদের পাশে হারুনুর রশীদ ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ১৬২ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশে অসহায় হত-দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন “হারনুর রশীদ ফাউন্ডেশন” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

এবারের শীত মৌসুমে সংগঠনটি প্রায় ১হাজার ৫ শত মানুষের মধ্যে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেন। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) বিকেলে উপজেলার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা বাজার স্থানীয় আওয়ামী লীগ অফিস চত্বরে নোয়াকান্দা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ছাত্র এবং উপজেলার বিভিন্ন এলাকার শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেন।

হারুনুর রশীদ ফাউন্ডেশনের উপদেষ্টা সাংবাদিক নাসিম আজাদ, সংগঠনের সভাপতি সোহেল ভূইয়া, সাধারণ সম্পাদক হিরন মিয়া ও স্থানীয় আওয়ামী লীগ নেতা ফিরুজ মিয়া।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা লোটন চৌধুরী, সবুজ মিয়া,লিটন মিয়া ও সংগঠনের কার্যকরী পরিষদের সদস্য নজরুল ইসলাম, মোঃ ডালিম মিয়াসহ সংগঠনের সদস্যবৃন্দ।

এসময় হারুনুর রশীদ ফাউন্ডেশনের সভাপতি সোহেল ভূইয়া জানান, গত ১০বছর ধরে আমাদের এই সংগঠনটির মাধ্যমে শুধু পলাশ উপজেলা নয় নরসিংদী জেলার বিভিন্ন অঞ্চলে মানবিক সহায়তা গুলো দিয়ে যাচ্ছি। এসবের মধ্যে রয়েছে মসজিদ মাদ্রাসা ও এতিমখানার উন্নয়ন মূলক কাজ, টিউবওয়েল বিতরণ, অসহায় হত-দরিদ্র পরিবারের ছাত্র-ছাত্রীদের শিক্ষা সহায়তা, টাকার অভাবে চিকিৎসা না করতে পারাদের চিকিৎসা সহায়তাসহ বিভিন্ন সেবামূলক কাজ। দুবাই প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা হারনুর রশীদের আর্থিক সহায়তায় আমাদের ফাউন্ডেশনের মাধ্যমে মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আমরা চাই বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন গুলো এসব কাজে সম্পৃক্ত হোক।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT