1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

নরসিংদী জেলা ছাত্রদলের নতুন সভাপতি নাহিদ সম্পাদক রিফাত

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ২৩৯ বার
নরসিংদী জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে সিদ্দিকুর রহমান নাহিদকে সভাপতি ও মেহেদী হাসান রিফাতকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল স্বাক্ষরিত ৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি অনুমোদন দেয়া হয়। পাশাপাশি কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়।
সিদ্দিকুর রহমান নাহিদ নরসিংদী জেলা ছাত্রদলের সাবেক সহ- সাধারণ সম্পাদক ছিলেন। আর মেহেদী হাসান রিফাত নরসিংদী জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মাইন উদ্দিন ভূইয়া, সিনিয়র যুগ্ন সম্পাদক জোবায়ের আহমেদ তুষার ও সাংগঠনিক সম্পাদক সজীব ভূইয়া।
এদের মধ্যে সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিফাত ও সাংগঠনিক সম্পাদক সজীব ভূইয়া বিএনপির কেন্দ্রীয় কার্য্যালয়ে পুলিশের উপর হামলার মামলায় কারাগারে রয়েছে।
নব-নির্বাচিত সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদ বলেন, রাজপথের নির্যাতিত কর্মীদের মূল্যায়ন করায় দেশনায়ক তারেক জিয়ার প্রতি কৃতজ্ঞতা জানাই। পাশাপাশি বিএনপির যুগ্ন মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি  খায়রুল কবির খোকন ভাইয়ের প্রতিও কৃতজ্ঞতা জানাই। 
তিনি আরও বলেন, জেলার সকল তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়ে নরসিংদী জেলা ছাত্রদলকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলা হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির সংগ্রাম ও দেশ নায়ক তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনার আন্দোলনে জেলা ছাত্রদল রাজপথের সামনের সারিতে থেকে সংগ্রাম করবে।
নরসিংদীর কন্ঠস্বর / স. বর্মণ
আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT