1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

নরসিংদীতে অ্যাথলেটিকস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ২০৩ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এবং বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহযোগিতায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দিনব্যাপী সদর উপজেলার পাঁচদোনা স্যার কে.জি গুপ্ত উচ্চ বিদ্যালয়ের সবুজ চত্বরে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী মোর্শেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আফতাব উদ্দিন ভূঁইয়া ও বিশেষ অতিথি সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব কফিল উদ্দিন ভূঁইয়া।

এসময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, পাঁচদোনা স্যার কে.জি গুপ্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাসুম বিল্লাহ, নরসিংদী সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এড. মোঃ আসাদুজ্জামান ও জেলা ক্রীড়া লেখক সমিতির সভাপতি মঞ্জিল এ মিল্লাত প্রমুখ।

উল্লেখ্য নরসিংদী সদর উপজেলায় ২৩ জানুয়ারি উদ্বোধন হয় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও ২টি পৌরসভার প্রায় ৩ শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT