1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ২৯০ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ থানা পুলিশের অভিযানে আমির হোসেন (৫০) নামে দশ বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামি গ্রেপ্তার হয়েছেন। আজ বুধবার বেলা ১১টায় এ এস আই হারুন অর রশিদ পিপিএম-এর নেতৃত্বে থানা পুলিশের একটি টিম রাজধানীর ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আমির হোসেন নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কেন্দুয়াব গ্রামের অপর উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, ২০০৪ সালে আমির হোসেনের বিরুদ্ধে পলাশ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় নরসিংদীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আসামিকে দশ বছরের সাজা ও এক লক্ষ টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছর কারাদণ্ড প্রদান করেন। পরে সাজাপ্রাপ্ত আমির হোসেন তার নিজ এলাকা থেকে পালিয়ে রাজধানীর একটি ভাড়া বাসায় বসবাস করতে থাকেন।

এদিকে পলাশ থানা পুলিশ গ্রেপ্তারি পরোয়ানা পেয়ে আজ বুধবার বেলা ১১টায় গোপন সংবাদ ভিত্তিতে রাজধানীর খিলগাঁও থানার নন্দীপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি ভাড়া বাসা থেকে আমির হোসেনকে গ্রেপ্তার করে। পরে তাকে পলাশ থানায় নিয়ে আসা হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ দশ বছরের সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আসামিকে নরসিংদীর কোর্টে প্রেরণের প্রস্তুতি চলছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT