1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

পলাশে “অটোরিকশা ছিনতাই প্রতিরোধে” আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ১০৮ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ উপজেলার জিনারদীতে অটোরিকশা ছিনতাই প্রতিরোধে অটোরিকসা মালিক-চালকদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৫ জানুয়ারি) বিকালে পলাশ থানা পুলিশের উদ্যোগে জিনারদীর চরনগদীতে এই সভা করা হয়।

উপজেলার শতাধিক অটোরিকশা চালক, মালিকসহ বিভিন্ন শ্রেণীর পেশার লোকজন এই সভায় উপস্থিত ছিলেন। সভায় চালকরা অটোরিকশা ছিনতাই, চুরি, চালক খুনসহ বিভিন্ন ঘটনার বিবরণ ও অভিজ্ঞতা বর্ণনা করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছের সভাপত্বিতে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে এম শহিদুল ইসলাম সোহাগ।

সভায় অপরিচিত রাস্তায় ভাড়া যাওয়া, চেতনা নাশক খাবার খাওয়ানো, উদ্দেশ্যহীনভাবে সারাদিনের জন্য ভাড়ায় যাওয়া, মাদক ও নারীর প্রলোভন, বেশি ভাড়ার প্রলোভনে প্রলুদ্ধ করাসহ বিভিন্ন ঝুঁকি ও কৌশল নিয়ে চালকদের পুলিশের পক্ষ থেকে সচেতন করা হয়।

এ সময় আরো বক্তব্য রাখেন জিনারদী ইউপি চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী, পলাশ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আশাদউল্লাহ মনা, উপজেলা রিপোর্টাস ক্লাবের সভাপতি নূরে আলম রনি, সাধারণ সম্পাদক মোঃ আল আমিন মিয়া, এস আই আল মামুন ও অটোচালক সামসুল হক প্রমুখ।

নরসিংদীর কন্ঠস্বর / এম. আ. মনা 

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT