1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

পলাশে কলাবাগানে মিলল ইজবাইক চালকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ১৪৮৭ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশে মুখ বাধা ও কপালের একপাশে থেতলে দেওয়া ইসমাইল (১৬) নামে এক ইজিবাইক চালকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের দড়িচর ঈদগাহের পাশের একটি কলাবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ইসমাইল নরসিংদী সদর উপজেলার করিমপুর বিলপাড় এলাকার ইব্রাহিম মুন্সীর ছেলে।

পুলিশ জানায়, সকালে কলাবাগানে একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পলাশ থানা পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এর আগে গতকাল সোমবার বিকেল ৩টার দিকে ইসমাইল ইজিবাইক নিয়ে শহরের উদ্দেশ্যে বের হয়ে যায় বলে জানান তার স্বজনরা। পরে তার কোন খোঁজ খবর না পেয়ে আজ সদর থানায় আসলে পুলিশ একটি মরদেহের খবর জানায় পরিবারকে। পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি ইসমাইলের বলে সনাক্ত করে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ পরিদর্শক (এস আই) আব্দুল কুদ্দুছ বলেন, মরদেহের গলা ও মুখে বাধা ছিলো। যার ফলে ধারনা করা হচ্ছে তাকে শ্বাসসরোদ্ধ করে হত্যা করা হয়েছে। মৃত্যু নিশ্চিত করার জন্য তার মাথায় দাড়ালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। নিহত ইসমাইলকে হত্যা করে তার ইজিবাইকটি ছিনতাই করা হয়ে থাকতে পারে। বর্তমানে মরদেহটি নরসিংদী সদর হাসপাতালের মর্গে রয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT