1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

শীতার্ত মানুষের পাশে “মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন”

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ১৫৩ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাবতে “মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের” উদ্যোগে হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (৪ জানুয়ারি) উপজেলার দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, দড়িকান্দি হোসাইনিয়া দাখিল মাদরাসা ও ষ্ট্যামর্ফোর্ড মর্ডান একাডেমিতে এসব বিতরণ করা হয়।

“মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের” সভাপতি মোঃ আপেল মাহমুদের সভাপতিত্বে ও দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আবু কালাম আজাদের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন “মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের” প্রধান উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান মাষ্টার,

মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের সাবেক সভাপতি মোঃ মেহেদী হাসান ইমরান, নারায়ণপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ হাবিবুর রহমান, দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুফিয়া বেগম, সহকারী শিক্ষক মোঃ কামরুল হাসান, সংগঠনটির সহ-সভাপতি মোঃ ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান, যুগ্ম সম্পাদক সম্পাদক মশিউর রহমান শাওন, হাসান মাহফুজ’সহ প্রমুখ।

কম্বল বিতরণকালে বক্তারা বলেন, এই সংগঠন একটি অলাভজনক প্রতিষ্ঠান। সংগঠনের উদ্দেশ্য হতদরিদ্রদের পাশে দাঁড়ানো। তাই বিত্তবানরা সকলের সাধ্য অনুযায়ী এই সংগঠনকে এগিয়ে নিবেন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই সংগঠন এগিয়ে যাবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT