1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

কালীগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মোঃ মুক্তাদির হোসেন | কালীগঞ্জ প্রতিনিধি :
  • প্রকাশিতঃ বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ১৭৯ বার

মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জ প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি অসাংগঠনিক ভাবে বিলুপ্ত করায় গাজীপুর জেলা ছাত্রলীগের বিরুদ্ধে উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ জুলাই) সকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর মোল্লা ও সাধারণ সম্পাদক মো. ওয়াহিদ হাসান এর নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালী কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে রওয়ানা করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে প্রতিবাদ সভায় মিলিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর মোল্লার সভাপতিত্বে প্রতিবাদ সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, মোক্তারপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. আমির খন্দকার,

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মো. হারুন অর রশিদ টিপু, কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেন ভূইয়া, সাধারণ সম্পাদক আশরাফী রেজাউর রহমান খোকন, ইউনিয়ন ও পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বর্তমান পৌর যুবলীগের সহ-সভাপতি মো. লোকমান হোসেন পনির,

সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজ শাখার ছাত্রলীগ সভাপতি এম আই লিখন, সাধারণ সম্পাদক ওয়াসিম মোল্লা, কালীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাকিব সাদমান আলভি প্রমূখ।

উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, গত ৫ জুলাই গাজীপুর জেলা ছাত্রলীগ অসাংগঠনিকভাবে আমাদের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। জেলা ছাত্রলীগের এমন সিদ্ধান্তে উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের মাঝে হতাশা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। আমরা অগণতান্ত্রিক ও অসাংগঠনিকভাবে নেওয়া এ সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। দ্রুত সময়ের মধ্যে এই সিদ্ধান্ত প্রত্যাহার করার আহবান করি।

গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে উদ্দেশ্য করে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ টিপু বলেন, আপনারা কি ভাবে ছাত্রলীগ কমিটিতে আসছেন আমরা জানি। তাই আপনারাও চাচ্ছেন টাকার বিনিময়ে নতুন কমিটি দিতে। মেহের আফরোজ চুমকি আপার কালীগঞ্জে এটা আমরা হতে দিতে পারিনা।

আমাদের অভিভাবক কালীগঞ্জের শান্তি কন্যা মেহের আফরোজ চুমকি আপার কাছে ক্ষমা চেয়ে জেলা ছাত্রলীগের অসাংগঠনিক সিদ্ধান্ত থেকে সরে আসতে হবে। অন্যথায় কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগসহ আওয়ামী লীগের সকল সংগঠন গাজীপুর জেলা ছাত্রলীগকে অবাঞ্চিত ঘোষণা করবে।

বক্তাগণ আরো বলেন, জেলা ছাত্রলীগের অনৈতিক ও অসাংগঠনিক সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আগামী ২৪ ঘণ্টার মধ্যে তাদের সিদ্ধান্ত প্রত্যাহারের আহবান জানান। অন্যথায় কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগ এবং কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন কঠোর অবস্থানের সিদ্ধান্ত নিতে বাধ্য হব।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT