1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

ঘোড়াশালে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ১, চালক আটক

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৩৭৮ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে কাভার্ডভ্যানের চাপায় নাজমুল হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে ঘোড়াশাল বাইপাস সড়কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমুল হোসেন সাতক্ষীরার তালা উপজেলার ডাঙ্গা নলছাটা গ্রামের নজরুল ইসলামের ছেলে। সে নরসিংদীর ভেলানগর এলাকার আহমেদুলের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতো এবং এফএনএফ নামে একটি পোল্টি মেডিসিন কোম্পানীর মেডিকেল প্রমোশন অফিসার হিসেবে চাকুরি করতো।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শুক্রবার রাত ৮টায় নাজমুল হোসেন তার পরিচিত মফিজুল নামে একজনের মোটরসাইকেলে করে নরসিংদীর মাধবদী থেকে ঘোড়াশাল উদ্দেশ্যে রওয়ানা দেন। পরে রাত পৌনে নয়টার দিকে ঘোড়াশাল বাইপাস সড়কের সামনে পৌঁছালে পিছন থেকে আসা প্রাণ কোম্পানির ঢাকা মেট্রো উ- ১৪-২১৩৬ সিরিয়াল এর কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে নাজমুল সড়কে ছিটকে পড়ে যায়। পরে কাভার্ডভ্যানের পিছনের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ঘোড়াশাল পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। এ ঘটনায় প্রান কোম্পানির কাভার্ডভ্যানটি জব্দ ও চালককে আটক করে পুলিশ। আটককৃত চালক তাইফুর রহমান রাজশাহীর তানৈর উপজেলার বদলপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ইলিয়াস হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। কাভার্ডভ্যানটি জব্দ ও চালককে আটক করা হয়। এ ঘটনায় নিহতের পরিবারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT