1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

শিবপুরের সাব রেজিস্ট্রারের রাজস্ব আদায়ের রেকর্ড

শেখ মানিক | শিবপুর, নরসিংদী
  • প্রকাশিতঃ বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৪১৬ বার

শেখ মানিক : নরসিংদীর শিবপুরের সাব রেজিস্ট্রি অফিসের রেজিস্ট্রার মোঃ মিজাহারুল ইসলাম জুলাই ২০২১ থেকে জুন ২০২২ পর্যন্ত গত অর্থবছরে রাজস্ব আদায় করে রেকর্ড গড়েছেন।

সাব রেজিস্ট্রি অফিস সূত্রে জানা যায়, গত অর্থবছরে ৯ হাজার ৮ শত ০৮ আট টি দলিল সম্পাদন করে ৩০,৬৭,৯০,৮৪৩.০০ ( ত্রিশ কোটি সাতষট্টি লক্ষ আটশত তেতাল্লিশ) টাকা রাজস্ব আদায় করে রেকর্ড গড়তে স্বক্ষম হয়েছেন তিনি ।

এব্যাপারে সাব রেজিস্ট্রার মিজাহারুল ইসলাম নাগরিক সেবার মান উন্নয়ন নিশ্চিত করতে এবং সরকারের রাজস্ব আদায়ের লক্ষ্যমাত্রা অর্জনে সকলের সহযোগিতা কামনা করেন।

জানা যায়, শিবপুরের সাব-রেজিস্ট্রার মোঃ মিজাহারুল ইসলাম চাকরির পাশাপাশি একজন কবি ও লেখক হিসেবে বেশ পরিচিতি পেয়েছেন। তাঁর লেখা ৮টি বই প্রকাশিত হয়েছে।

প্রকাশিত মৌলিক কাব্যগ্রন্থ সমূহ: মৃন্ময়ী, অবাক জোছনা, সোনালী ডানার পাখি, নক্ষত্র নগর, এছাড়া বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শত কবিতা, আমি কবি নই শব্দ শ্রমিক, নৈ:শব্দ্যের কাব্য ও নীল জোছনা নামের চারটি যৌথ কাব্যগ্রন্থ রয়েছে।

নাটকগুলো মধ্যে উল্লেখযোগ্য হলো—টুইস্ট’, ‘আমার হৃদয় তোমার’, ‘ক্ল্যাব্রুম’, ‘গার্লস ক্লাব ১৮’, ‘সংসার’, ‘মহাকাল’ ইত্যাদি। বর্তমানে মিজাহারুল ইসলামের লেখা দুটি নাটক প্রচারের অপেক্ষায় আছে। এগুলো হলো- জুয়েল রানার পরিচালনায় “একাত্তরের জননী” ও আনিসুর রহমানের পরিচালনায় ‘টু-জি’।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT