1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

রায়পুরায় তরুণ প্রবাসীদের কম্বল পেল ৫ শতাধিক পরিবার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৯৬ বার

নরসিংদীর রায়পুরায় ‘তরুণ প্রবাসী’ নামে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় উপজেলার দূর্গম চরাঞ্চলের অসহায় ও দরিদ্র ৫ শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ রোববার (২৫ ডিসেম্বর) বিকেলে রায়পুরা উপজেলার চরাঞ্চলের শ্রীনগর ইউনিয়নের ভেলুয়ারচর পূর্বপাড়া এলাকায় শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সময় জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক সামসুউদ্দিন আহমেদ সামু’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপজেলা বিএনপির সাবেক সভাপতি এম. এন জামানের উপস্থিতে এসব কম্বল বিতরণ করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা তরুণ দলের সভাপতি জাকির হোসেন ইমন, শ্রীনগর ইউনিয়ন বিএনপি নেতা কামরুজ্জামান দুলাল, জাহিদুল ইসলাম লিটন, ইসমাইল মেম্বার, ফয়সাল আহমেদ, কুফু মেম্বার, মন্নাফ মিয়া, আবুল হোসেন, মুজিবুর রহমান, সাদির মিয়া, আমজাদ হোসেন, শহিদুল ইসলাম রনিসহ দলীয় নেতাকর্মীরা৷

প্রধান অতিথি এমএন জামান বলেন, হাড় কাপানো শীত, ঘন কুয়াশার সঙ্গে সারাদেশে বেড়ে চলেছে শৈত্য প্রবাহ। প্রচন্ড শীতের হিমেল পরশে সবাই কাবু। কাহিল হয়ে পড়েছে জন-জীবন। বিশেষ করে চরম কষ্ট সহ্য করতে হচ্ছে ছিন্নমূল ও খেটে খাওয়া গ্রামের সাধারণ মানুষদের।

এমতাবস্থায় এই তীব্র শীতে চরা অঞ্চলের অসহায় দুস্থ মানুষদের একটু উষ্ণতা দিতে তরুণ প্রবাসী সংগঠনের সহায়তায় ৫শ কম্বল বিতরণ করা হয়। তাদের এমন উদ্যোগকে স্বাগত জানাই। আশাবাদী এর পাশাপাশি আগামীতেও তারা সেবামূলক বিভিন্ন কার্যক্রম অভ্যাহত রাখবে। পাশাপাশি শীতার্তের পাশে বিত্তশালীরাও এগিয়ে আসার অনুরোধ করছি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT