1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

নরসিংদীতে প্রতিবেশীর হামলায় ১ জন নিহতের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ২৭৯ বার

নরসিংদীর মাধবদীতে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিবেশীদের হামলায় মনির হোসেন মোল্লা (৫০) নামে একজন নিহত হয়ে বলে অভিযোগ উঠেছে।

আজ রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে মাধবদী থানার নোয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মনির হোসেন মোল্লা ওই এলাকার সিরাজ মোল্লার ছেলে।

নিহতের স্বজনরা জানায়, বাড়ির সীমানায় একটি পিলার স্থাপনের পর যাতায়াতের সমস্যা দেখা দেয়। এ নিয়ে প্রতিবেশীর সাথে মনির হোসেন মোল্লার বিরোধ চলছিল।

এ নিয়ে প্রতিবেশী মৃত সামসুল সামসুল হকের ছেলে সেলিম মিয়ার সাথে তর্কবিতর্ক হয় মনির হোসেন মোল্লার। তর্কবিতর্কের এক পর্যায়ে প্রতিবেশী পরিবারের লোকজন তাকে কিল-ঘুষি মারতে থাকেন। এতে মনির হোসেন অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

পরে তাকে নরসিংদী সদর হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষার পর মৃত ঘোষণা করেন। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

মাধবদী থানার অফিসার ইনচার্জ (ওসি) রকীবুজ্জামান জানান, এই ঘটনায় এখনও পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে এই ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনী পদক্ষেপ নেয়া হবে। খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT