1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

শেখ হাসিনা এবং সরকারের উন্নয়নের গান গেয়ে প্রশংসায় ভাসছেন আব্দুল খালেক ভূইঁয়া

বাকি বিল্লাহ, মনোহরদী
  • প্রকাশিতঃ রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ১৯৮ বার

বাকি বিল্লাহ, মনোহরদী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বর্তমান সরকারের উন্নয়ন নিয়ে স্বরচিত গান গেয়ে প্রশংসায় ভাসছেন মনোহরদী উপজেলা আওয়ামিলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং বঙ্গবন্ধু শিক্ষা গবেষণা পরিষদ ক্যান্টলমেন্ট থানার ভাইস প্রেসিডেন্ট আব্দুল খালেক ভূইঁয়া।

জানা যায়, গত ১৯ ডিসেম্বর রাখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক এবং ইউটিউবে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আব্দুল খালেক ভূইঁয়ার কথা, সুর এবং খালি কন্ঠে গাওয়া একটি গান প্রকাশিত হয়।

গানটি প্রকাশিত হওয়ার পর থেকে উনার বন্ধুমহল, সামাজিক যোগাযোগ মাধ্যম, রাজনৈতিক মহল সহ সর্বসাধারণের মাঝে বেশ সাড়া পড়ে। এবং গানটি নিয়ে প্রশংসা করেন অনেকেই।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে গানটি ছড়িয়ে পড়ার পর ২৫ ডিসেম্বর রাতে বঙ্গবন্ধু শিক্ষা গবেষণা পরিষদ ক্যান্টলমেন্ট থানার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, প্রয়াত ধর্মমন্ত্রী আব্দুস সুবহাবের শ্বশুর এবং ব্যারিস্টার রাশেদার পিতা আব্দুস সুবহানের ক্যান্টলমেন্টস্থ নিজ বাসায় এক অনুষ্ঠানে শেখ হাসিনা এবং কর্নফুলি টানেল নিয়ে লিখিত আরো একটি গান পরিবেশন করেন।

এসময় উক্ত অনুষ্ঠানে বঙ্গবন্ধু শিক্ষা গবেষণা পরিষদের ক্যান্টলমেন্ট থানার সভাপতি আলী আজ্জম মাস্টার উপস্থিত ছিলেন। এসময় আব্দুল খালেক ভূইঁয়ার গান শোনে উপস্থিত সকলে ভূয়সী প্রশংসা করেন।

এছাড়াও সংগঠনের সভাপতি এবং সিনিয়র সহ সভাপতি বিভিন্ন সময় বিভিন্ন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী সহ দেশের সকল উন্নয়ন নিয়ে স্বরচিত লিখা ও সুর করা গান গেয়ে সরকারের সকল উন্নয়নের কথা মানুষের কানে কানে পৌঁছে দেওয়ার আহবান জানান আব্দুল খালেক ভূইঁয়ার প্রতি।

জবাবে আব্দুল খালেক ভূইঁয়া তার গানের এই ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিয়ে বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। এই পথে আজীবন আমি গান গেয়ে যাবো।

উল্লেখ্য, আব্দুল খালেক ভূইঁয়া পেশায় একজন ব্যাংকার ছিলেন। অতী ছোট কাল থেকে তিনি রাজনীতি, সামাজিক কল্যান মূলক কাজে সম্পৃক্ত। ইতি মধ্য মানবতার সেবায় অবদান রাখার জন্য তিনি তেরোটি মানবাধিকার সংস্থা থেকে বিভিন্ন পদক পেয়েছেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT