1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন

নরসিংদীতে রাস্তার পাশে মিলল তরুণের ঝুলন্ত মরদেহ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৪৩২ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর মাধবদী থানার আমদিয়ায় সিফাত হোসেন (১৮) এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে আমদিয়া ইউনিয়নের ভূইয়ম গ্রামের রাস্তার পাশের একটি আম গাছ থেকে ওই তরুণের ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়। সিফাত হোসেন ভূইয়ম গ্রামের নজরুল ইসলামের ছেলে।

নিহতের মামি শাহনাজ জানান, আজ ভোরে ফজরের নামজের পর সিফাত বাড়ি থেকে হাঁটতে বের হন। সকাল সাড়ে ৬টার দিকে বাড়ির সামনে একটি আম গাছে ঝুলন্ত অবস্থায় সিফাতকে দেখতে পেয়ে তিনি চিৎকার শুরু করেন। পরবর্তীতে মাধবদী থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয়রা জানায়, নিহত সিফাত হোসেন সহজ-সরল মানুষ ছিলেন। তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন তার সাথে কারও কোনো বিরোধ ছিলো না এবং সে আত্মহত্যা করবে এমন মানুষও ছিলেন না।

নিহতের মামা আক্তার জানান, সিফাত তিন মাস হয় পাকিজা টেক্সটাইল মিলে কাজ শুরু করেন। এছাড়া সিফাত নামাজ পড়তেন কোনো আড্ডায় থাকতেন না। এটি হত্যা না-কি আত্মহত্যা সেটিও সুস্পষ্ট কিছু বলতে পারেননি তিনি।

মাধবদী থানার এসআই মুরাদ জানান, লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT