1. admin@narsingdirkanthosor.com : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

রায়পুরায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত

এম আজিজুল ইসলাম | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ১২৫ বার

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে মালবাহী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে চালকের সহকারী একজন।

আজ শনিবার (১০ ডিসেম্বর) সকাল আনুমানিক সাড়ে ৬টায় রায়পুরা উপজেলার মাহমুদাবাদের নামাপাড়া পুরাতন ব্রাহ্মপুত্র ব্রিজের পাশের একটি পুলিশ চেকপোস্টের সামনে এই দুঘটনা ঘটে।

নিহত দুই ট্রাকচালক হলেন, বগুড়ার শিবগঞ্জের বালিকান্দা গ্রামের আবদুল আলীমের ছেলে আবু হাশেম (২১) ও ভোলার চরফ্যাশনের উত্তর চরমণ্ডল গ্রামের মোসলেম উদ্দিন পাটোয়ারীর ছেলে মো. মফিজুল পাটোয়ারী (২৮)। আবু হাশেম টাইলস বোঝাই ট্রাকের ও মো. মফিজুল পাটোয়ারী পাথর বোঝাই ট্রাকের চালক ছিলেন।

বাকি গুরুতর আহত এক ট্রাকের চালকের সহকারীকে পুলিশ উদ্ধার করে স্থানীয় ভৈরব হাসপাতালে পাঠায়। পরে আহত ট্রাক চালকের সহকারীকে প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল আনুমানিক সাড়ে ছয়টায় মাহমুদাবাদের নামাপাড়া পুরাতন ব্রাহ্মপুত্র ব্রিজের পাশের এলাকায় সিলেট থেকে ছেড়ে আসা শাহ সিমেন্টের পাথর বুঝাই একটি ট্রাকের সাথে বগুড়া থেকে ছেড়ে আসা এ বি সি টাইলস বুজাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় দুটি ট্রাকেরই সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই শাহ সিমেন্টের ট্রাকের চালক অপর ট্রাকটির ভেতরে আটকে চাপা পড়ে এবং ঘটনাস্থলে নিহত হন। গুরুতর আহত ট্রাক চালকের সহকারীকে পুলিশ উদ্ধার করে স্থানীয় ভৈরব হাসপাতালে পাঠায়। পরে তাকে প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

দুর্ঘটনার খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ও ভৈরব ফায়ার সার্ভিস কর্মীরা সকালেই ঘটনাস্থলে এসে দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাকের ভেতর আটকে পড়া নিহত দুই চালককে মৃত অবস্থায় উদ্ধার করে। পরে নিহতদের মরদেহ ভৈরব হাইওয়ে থানার নিয়ে যাওয়া হয়। পাশাপাশি দুমড়ে মুচড়ে যায় ট্রাক দুটো জব্দ করে ভৈরব হাইওয়ে থানায় নিয়ে যায় পুলিশ।

ভৈরব ফায়ার সার্ভিসের ইনচার্জ মোঃ আজিজুর হক বলেন, সকাল ৬ টা ৪০ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দীর্ঘ ৩ ঘন্টা চেষ্টায় চাপা পড়া নিহত দুই চালকের মরদেহ উদ্ধার করি।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো : মোজাম্মেল হক জানান, মরদেহ দুইটি উদ্ধার করে থানায় নিয়ে রাখা হয়েছে। সকালে চালকদের ঘুমের জেরেই এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

উলেখ্য, এর আগেও গত ছয় মাসে ওই এলাকায় একই স্থানে নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যানের চাপায় পাঁচজন সবজির ক্রেতা-বিক্রেতাসহ অন্তত ১০ জন নিহত হয়েছিলেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT