1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০১ অপরাহ্ন

নরসিংদীর বেলাবতে চুরি হওয়া মালামাল উদ্ধার, গ্রেপ্তার ১

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১৪৩ বার

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাব উপজেলার বারৈচা জনতা সুপার মার্কেট থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার ও আসামী হুমায়ুন কবির মনিরুজ্জামান (৪৫) কে গাজীরপুর থেকে গ্রেপ্তারকৃত করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন নরসিংদীর অতিরিক্তি পুলিশ সুপার আল আমিন।

গ্রেপ্তারকৃত হুমায়ন কবির মনিরুজ্জামান নড়াইল জেলার কালিয়া থানার হাড়িভাঙ্গা গ্রামের শামসুর রহমানের ছেলে।

জানা যায়, সোমবার (২৪ অক্টোবর) বেলাব উপজেলার বারৈচা জনতা সুপার মার্কেটের ২য় তলার পূর্ণ ফ্যাশন গ্যালারী, জারীফ ফ্যাশন ও এ ডি ফ্যাশন থেকে দুইটি সেলাই মেশিন, ১১০ জোড়া ঈগল সম্রাট ব্রান্ডের জুতা এবং বিভিন্ন পরিধেয়ের বস্ত্র নগদ ৫০ হাজার টাকাসহ মোট প্রায় ১২ লক্ষ ৩৯ হাজার টাকার মূল্যের মালামাল চুরি করে নিয়ে যায়। হুমায়ুন কবির ও মনিরুজ্জামান ওই দোকানে দীর্ঘ দিন যাবৎ কর্মচারী হিসেবে কাজ করতেন।

পরে এ ঘটনায় দোকানের মালিক কেএম সানা উল্লাহ বাদী হয়ে ১১ নভেম্বর বেলাব থানায় একটি মামলা দায়ের করলে গতকাল বুধবার ৩০ নভেম্বর বেলাব থানার এসআই মোঃ জিহাদুল হক, এসআই শফিকুল আলম ও এএসআই মকবুল হোসেন সঙ্গীয় ফোর্স সহ গাজীপুরের মেট্রোপলিটন গাছা থানার খাইলকুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামী হুমায়ুন কবির মনিরুজ্জামানকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে প্রায় ৩ লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT