1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

রায়পুরায় টেঁটা যুদ্ধ নির্মূল ও শান্তি প্রিয় চরাঞ্চল গড়তে মানববন্ধন

রায়পুরা প্রতিনিধি | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ২৪৯ বার

নরসিংদীর রায়পুরায় দীর্ঘদিন যাবত চলমান টেঁটাযুদ্ধ নির্মূল ও শান্তিপূর্ণ চরাঞ্চল গড়ে তুলতে স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্যবদ্ধ চরাঞ্চল ছাত্র ও যুব কল্যাণ সংঘের আয়োজনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) বিকালে উপজেলার চরাঞ্চলের কালিকাপুর-মধ্যনগর সংযোগ সড়কে ‘শান্তির আহ্বানে প্রতিজ্ঞাবদ্ধ, টেঁটা বল্লম বন্ধ হোক, বিবেকবোধ জাগ্রত হোক’ এ স্লোগানকে সামনে রেখে এ মানববন্ধন অনুষ্ঠিত করা হয়।

মানববন্ধনের মাধ্যমে সংগঠনটির কর্তৃপক্ষ ও স্থানীয়রা টেটা যুদ্ধ নির্মূলের জন্য জন প্রতিনিধি ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

সংগঠনটি সূত্রে জানা যায়, রায়পুরা উপজেলার আওতাধীন পাড়াতলী, শ্রীনগর, বাঁশগাড়ি, মির্জাচর, চরমধূয়া, চাঁনপুর ইউনিয়নে অর্ধশত বছর ধরা ধরে স্থানীয় আধিপত্যকে কেন্দ্র করে প্রতিনিয়ত থেমে থেমে টেঁটা সংঘর্ষের কারণে অসংখ্য মানুষের প্রাণহানি হয় এমনকি বাড়িঘরে হামলা ভাঙচুর অগ্নিসংযোগের মতো ঘটনাও ঘটেছে। এসকল ন্যাক্কারজনক ঘটনা যেন পুনরাবৃত্তি না হয় সে জন্যে শান্তিপূর্ণ চরাঞ্চল সৃষ্টির জন্য মানববন্ধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, শরিফ উদ্দিন বাবুল, এম. জাকির হোসেন জনি, ওয়াসিম আকরাম, অহিদুল্লাহ শান্ত, নুর আলম আহামেদ, মাওলানা মাসুম বিল্লাহ, আল আমিন,ডা. জিন্নত আলী, মনির হোসেন, আলমগীর হোসেন, হাবীব মেম্বার, জালাল খাঁ, শফিকুল ইসলাম, আব্দুল কাদির, নাজমুল সিকদার, আলআমিন চৌধুরী, মোশাররফ হোসেন সহ আরোও অনেকে।

নরসিংদীর কন্ঠস্বর / এইচ অ রশীদ / রায়পুরা

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT