1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

গরু’র ভবিষ্যৎ বাণী, এবার বিশ্বকাপ জিতবে ব্রাজিল

ডেস্ক রিপোর্ট | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ১৪৮২ বার

ব্রাজিল, আর্জেন্টিনা আর জার্মানির পতাকায় মোড়ানো তিনিটি ড্রাম। ওপরে রাখা ঘাস। গরু যে দেশের পতাকা মোড়ামো ড্রামের ঘাস খাবে, সেই দেশই হবে এবারের কাতার বিশ্বকাপের চ্যাম্পিয়ন। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে পশু দিয়ে এমন ভবিষ্যৎ বাণীর আয়োজন করেছে কুষ্টিয়ার একদল ফুটবল প্রেমী। মজার এই কাণ্ড দেখতে ভিড় জমান অনেকে।

বিশ্বকাপ এলে কে চ্যাম্পিয়ন হবে তা নিয়ে চলে নানা ভবিষ্যৎ বাণী। এ ক্ষেত্রে বিভিন্ন পশু-পাখিও অংশ নেয়। কুষ্টিয়াতে কাতার বিশ্বকাপ নিয়ে ভবিষ্যৎ বাণী করলো একটি গরু।

জেলার আড়ুপাড়া তরুণ সংঘ পাঠাগার ও ক্লাব মাঠে এই আয়োজনে অংশ নেন ব্রাজিল, আর্জেন্টিনা ও জার্মান সমর্থকরা। তিন দলের পতাকা মোড়ানো ড্রামের ওপর রাখা হয় কাঁচা ঘাস। নিয়ে আসা হয় একটি গরু। শর্ত, গরুটি যে ড্রাম থেকে ঘাস খাবে সেই দলই হবে বিজয়ী। পরে গরুটি ঘাস খায় ব্রাজিলের ড্রাম থেকে৷ প্রিয় দল বিজয়ী হবে এই অনুমানে উল্লাসে ফেটে ব্রাজিল সমর্থকরা।

তবে গরুর ভবিষ্যৎ বাণী মেনে নিতে পারছে না আর্জেন্টিনার সমর্থকরা। সব অনুমান সঠিক হয় না এমন দাবী করেন তারা। তারা জানান, আমরা হার দিয়ে শুরু করেছি মানে এই নয় যে, আমরা তাড়াতাড়ি বাড়ি চলে যাবো। ইনশাআল্লাহ আমরা কামব্যাক করবো।

নরসিংদীর কন্ঠস্বর / ডেস্ক রিপোর্ট / এস হোসেন

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT