1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

শিবপুরে শাহজাহান সাজু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

শেখ মানিক | শিবপুর
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ২৫৩ বার

শেখ মানিক : নরসিংদীর শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান সাজু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) উপজেলার জয়নগর ইউনিয়নের ঐতিহ্যবাহী গিলাবের মাঠ প্রাঙ্গণে এ খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলা দেখতে দূর দূরান্ত থেকে হাজার হাজার ফুটবল প্রেমীদের উপচে পরা ভীরে কানায় কানায় পরিপূর্ন ফুটবল মাঠের চারপাশ।

খেলায় শিবপুর ফুটবল একাদশ বনাম যোশর ইউনিয়ন ফুটবল একাদশ প্রতিদ্বদ্বিতা করে। ফুটবল টুর্নামেন্টের আয়োজক কমিটির সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি ছিলেন শিবপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব জহিরুল হক ভূঁইয়া মোহন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার দেশের নানামুখী উন্নয়নের পাশাপাশি খেলাধুলা ও সৃজনশীলমূলক কাজে সম্পৃক্ত থাকতে যুবসমাজের প্রতি আহবান জানিয়েছেন।

খেলার উদ্ধোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশীদ খান। বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্মসচিব আবুল ফজল মীর বাদল, নরসিংদীর নির্বাহী প্রকৌশলী খন্দকার আসাদুজ্জামান, শিবপুর মডেল থানার ওসি সালাউদ্দিন মিয়া।

খেলায় শিবপুর ফুটবল একাদশকে ১-০ গোলে পরাজিত করে যোশর ইউনিয়ন ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

এ সময় শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান সাজু,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল, সাবেক সাধারণ সম্পাদক ও মাছিমপুর ইউপির সাবেক চেয়ারম্যান ফরহাদ আলম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান খান ভুলু, যুগ্মসাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ,

জয়নগর ইউপি চেয়ারম্যান নাদিম সরকার, যোশর ইউপি চেয়ারম্যান রাসেল আহমেদ, বাঘাব ইউপি চেয়ারম্যান জাহিদ সরকার, জেলা পরিষদের সদস্য আমনউল্লাহ আমান, টুর্নামেন্টের সাধারণ সম্পাদক কামাল সরকারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন।

বিজয়ী দলকে প্রথম পুরস্কার দেয়া হয়েছে একটি ফ্রিজ ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে দেয়া হয়েছে একটি ৪৩ ইঞ্চি টিভি।




আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT