1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন

পলাশে ২২০০ ফুট পতাকা নিয়ে ব্রাজিল ভক্তদের র‌্যালি

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ৩১৪ বার

বিশ্বকাপ ফুটবল ঘিরে উন্মাদনার অংশ হিসেবে নরসিংদীর পলাশে ব্রাজিল সমর্থকরা তৈরি করেছেন ২২০০ ফুট দৈর্ঘ্যের পতাকা। পলাশ বাজারের ব্রাজিল সমর্থক যুব সমাজের উদ্যোগে বানানো হয়েছে এই পতাকা।

আজ রবিবার বিকেলে ঘোড়াশাল পৌরসভার মেয়র ব্রাজিল সমর্থক আল মুজাহিদ হোসেন তুষারের নেতৃত্বে ব্রাজিল ভক্তরা পলাশ বাজার থেকে পলাশ বাসস্ট্যান্ড পর্যন্ত দুই
কিলোমিটার এলাকাজুড়ে এ পতাকা নিয়ে এক বিশাল র‍্যালি বের করে এর প্রদর্শনী করে।

ব্রাজিল সমর্থক গোষ্ঠীর সজিব, সৈকত, আকরাম, সাবা, সাদ্দাম, শামীম ও উজ্জ্বল ভূঁইয়া বলেন, তাদের প্রিয় দল ব্রাজিল ও প্রিয় খেলোয়াড় নেইমার। দলের প্রতি গভীর ভালবাসায় তারা এই ২২০০ ফুট লম্বা পতাকা বানিয়েছেন। তাদের আশা এবার নেইমারের হাতে উঠবে বিশ্বকাপ ট্রফি।

ব্রাজিল দলের সমর্থকরা জানায়, প্রায় এক সপ্তাহ ধরে পলাশের পুরুষ ও নারী সমর্থক মিলে কাজ করে এই ২ হাজার ২০০ ফুট লম্বা পতাকাটি তৈরি করে। সব মিলিয়ে পতাকা তৈরিতে প্রায় ১ লাখ ১০ হাজার টাকা খরচ হয়েছে বলে জানান তারা।

এদিকে পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার বলেন, আমি ব্রাজিল সমর্থক। তাই নিজের প্রিয় দলের সমর্থকদের উৎসাহ জানাতে এ র‌্যালিতে অংশ নিয়েছি। আশা করছি
এবারের ট্রফি আমাদের ব্রাজিলের ঘরেই উঠবে।

পতাকা দেখতে আসা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার জানান, আমার জানামতে এত বড় পতাকা পলাশ উপজেলায় আর কেউ এখনো তৈরি করেনি। বিশাল পতাকা প্রদর্শনী ও র‍্যালি হবে শুনেই দেখতে আসলাম।

র‌্যালিতে সবার কণ্ঠে ছিল ব্রাজিল আর নেইমারের শ্লোগান। এদিকে গত শুক্রবার দিন বিকেলে পলাশের আর্জেন্টিনার সমর্থকেরা ২০০০ ফুট পতাকা বানিয়ে র‌্যালি করেছিলো, জবাবে ব্রাজিল সমর্থকেরা আজ রবিবার ২২০০ ফুট পতাকা বানিয়ে শো-ডাউন করলো।

নরসিংদীর কন্ঠস্বর / এস হোসেন

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT