1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

নরসিংদীতে নতুন করে আরও ২৩ জনের করোনা শনাক্ত

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১৩৬ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদী জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ২৩ জন। আজ শনিবার (০৩ জুলাই) সকালে নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় র‍্যাপিড এন্টিজেনে ১০৭ টি নমুনা পরীক্ষা করা হয়। এই পরীক্ষায় ২৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় করোনা শনাক্তের হার ২১ দশমিক ৫ শতাংশ।

নতুন শনাক্তদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ২০, বেলাব উপজেলায় ১ জন, শিবপুর উপজেলায় ১জন ও পলাশ উপজেলায় ১ জন রয়েছেন। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা শনাক্ত ১৩ হাজার ৪০১ জন। নরসিংদী জেলা থেকে ৭৩ হাজার ১৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে মোট করোনা রোগীর সংখ্যা ১২৫ জন।

এ পর্যন্ত নরসিংদী জেলায় শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৭ হাজার ৩৫৬ জন, রায়পুরা উপজেলায় ৬৫৪ জন, বেলাব উপজেলায় ৮৮৩ জন, মনোহরদী উপজেলায় ৯৪৫ জন, শিবপুর উপজেলার ১ হাজার ৭২৯ জন ও পলাশ উপজেলায় ১ হাজার ৮৩৪ জন।

নরসিংদী জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মোট মৃ’ত্যু হয়েছে ৯৩ জনের। এর মধ্যে সদর উপজেলায় ৪২ জন, রায়পুরা উপজেলায় ৯ জন, বেলাব উপজেলায় ৯ জন, মনোহরদী উপজেলায় ১১ জন, শিবপুর উপজেলায় ৯জন ও পলাশ উপজেলায় ১৩ জন রয়েছেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT