1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

রায়পুরায় টেঁটাযুদ্ধ নিরসনে ২ চেয়ারম্যানের অঙ্গিকার

এম আজিজুল ইসলাম | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১০৬ বার

এম আজিজুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় চরাঞ্চলের বাঁশগাড়ী ইউনিয়নে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এই সভায় বাঁশগাড়ী ইউনিয়নের দীর্ঘ ৯ বছরের বিবাদমান দুই গ্রুপের টেঁটাযুদ্ধ নিরসনের লক্ষে এবং বাঁশগাড়ী ইউনিয়নের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত বিবাদমান দুই গ্রুপের টেঁটাযুদ্ধ বন্ধে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রাতুল হাসান জাকির ও সাবেক চেয়ারম্যান মো: আশরাফুল হক অঙ্গীকার বদ্ধ হয়।

এসময় বক্তব্যে উভয়ই দলের লোকদের আর কোনদিন ঝগড়ায় লিপ্ত না করা সহ ঝগড়ায় কোন দলের নেতৃত্ব না দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। পরে বাঁশগাড়ীর জনগনের সামনে তাদের দুজনকে ঝগড়া না করার বিষয়ে শপথ পড়ান নরসিংদী-৫ রায়পুরা আসনের সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু।

বুধবার (১৬ নভেম্বর) বাঁশগাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে বিকেলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ডাক ও টেলিযোগযোগ মন্ত্রী ও নরসিংদী-৫ আসনের সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজু এম.পি।

এসময় প্রধান অতিথি বলেন, আমি চরকে নিয়ে কাজ করেছি। বাঁশগাড়ীতে আর কোন ঝগড়া দেখতে চাইনা। বাঁশগাড়ীর মাটিতে চাঁদাবাজি, অস্ত্রবাজি বন্ধ করতে হবে। আর কাওকে ঝগড়া করতে দেওয়া যাবেনা। যদি কেও আবার ঝগড়া করে তাহলে প্রশাসন তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে। এসময় তিনি দুই গ্রুপের মধ্যে ২০ জনের নাম উল্লেখ করে তাদের শুধরিয়ে যাওয়ার জন্য আহ্বান জানান এবং পরবর্তীতে আর কাওকে কোন সময় চাঁদা না দিতে বলেন।

চরাঞ্চল উন্নয়ন কমিটির সভাপতি মোঃ বেলাল হোসাইনের সঞ্চালনায় এই সময় আরোও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো: আজগর হোসেন, বিশিষ্ট শিক্ষাবিদ কল্পনা রাজিউদ্দিন, রায়পুরা পৌর মেয়র মোঃ জামাল মোল্লা, রায়পুরা থানার ওসি মো: আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক রাজিব আহম্মেদ পার্থ, উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি ও অলিপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আল আমিন ভূঁইয়া মাসুদ, সাধারন সম্পাদক ও শ্রীনগর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খান রাসেল প্রমূখ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT