1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

৩ হাজার ফুট পতাকা টাঙিয়ে আর্জেন্টিনা ভক্তদের চমক

ডেস্ক রিপোর্ট | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ২১৭ বার

ময়মনসিংহের নান্দাইলে তিন হাজার ফুট লম্বা পতাকা টানিয়ে হইচই ফেলে দিয়েছেন আর্জেন্টিনার সমর্থকরা। ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে অন্তত এক কিলোমিটার এলাকাজুড়ে এ পতাকা টাঙানো হয়েছে।

স্থানীয়রা জানান, উপজেলা অটোরিকশা ব্যবসায়ী সমিতির সদস্য আল আমিন, আশিক ভূঁইয়া, এমদাদুল হক বাচন, হাফিজুল ইসলাম হাফিজ ও ফাহিম ভূঁইয়া বৃহদাকার পতাকাটি তৈরি করেছেন। শুধু পতাকা টাঙানো নয় সমিতির উদ্যোগে বড় পর্দার খেলা দেখানোর জন্য প্রজেক্টরসহ প্রয়োজনীয় সরঞ্জামও কেনা হয়েছে।

তারা জানান, আব্দুল মতিন টেইলার্স ছয়দিনে এক হাজার ৫০০ গজ কাপড় দিয়ে তিন হাজার ফুট লম্বা পতাকা তৈরি করা হয়। সব মিলিয়ে পতাকা তৈরিতে ৫০ হাজার টাকা খরচ হয়েছে।

পতাকা দেখতে আসা মোশাররফ হোসেন রিয়াদ জানান, আমার জানামতে এত বড় পতাকা নান্দাইলে আর কেউ এখনো তৈরি করেনি। বিশাল পতাকা টাঙানো হয়েছে শুনেই দেখতে আসলাম।

আশিক ভূঁইয়া বলেন, ছোটবেলা থেকেই আর্জেন্টিনা দলের সমর্থন করি। ফেসবুকেম, টিভিতে অনেক বড় বড় পতাকা বানানোর খবর পেয়েছি। গত বিশ্বকাপ থেকে আমাদের পরিকল্পনা ছিল আমরাও বিশাল একটি পতাকা তৈরি করবো। আর্জেন্টিনা দলের প্রতি আমাদের ভালোবাসা থেকেই পতাকা তৈরি করা৷ আমরা আশাবাদী এবার আর্জেন্টিনা বিশ্বকাপ নিবে।

ডেস্ক রিপোর্ট / নরসিংদীর কন্ঠস্বর

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT