1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

কুড়িগ্রামে বন্যার্তরা পেল পলাশের ৪ সংগঠনের খাদ্য সামগ্রী

ফারদিন হাসান দিপ্ত | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৫৬৮ বার

মোঃ ফারদিন হাসান দিপ্ত, নিজস্ব প্রতিবেদক : কুড়িগ্রামে আটকে পড়া বন্যার্তদের সহযোগিতা করতে নরসিংদীর পলাশ উপজেলা থেকে এগিয়ে এসেছে পলাশ উপজেলা সেচ্ছাসেবী ফোরামের ৪ সামাজিক সংগঠন। বৃহস্পতিবার (৩০ জুন) কুড়িগ্রামের বন্যার্তদের সহযোগিতার করেছে উদ্দীপ্ত তারুণ্য, সরকারচর স্বেচ্ছাসেবী যুব সংগঠন, বন্ধু মহল ও মালিতা সেচ্ছাসেবী যুব সংগঠন।

অনলাইন ও অফলাইন থেকে ফান্ড সংগ্রহ করে বুধবার (২৯ জুন) রাতে প্রায় ৩ লক্ষ ৫০ হাজার টাকার এর অধিক টাকার পন্য নিয়ে কুড়িগ্রামে বন্যার্তদের পাশে দাঁড়ায় ৪ সংগঠনের সদসস্যরা । প্রতিটি প্যাকেটে প্রায় ১০০০ টাকার অধিক পন্য চাল, ডাল, আলু, খেজুর, লবন, তেল, চিড়া, সুজি, খাবার সেলাইন, শিশু খাদ্য, ও প্রয়োজনীয় ঔষধ, মোম সহ প্রায় ১২ টি পন্য করে প্রায় ৩৬০ টি পরিবারের পাশে দাঁড়ায় তারা।

এ সময় সদস্যরা জানান সিলেটে বন্যার্তদের মধ্যে প্রথম ধাপে ৩০০ ও ২য় ধাপে ৩৪০ এর অধিক পরিবারের কাছে খাবার পৌছে দিতে সক্ষম হয়েছি। তবে সবাই সিলেটে বন্যার্তদের সহযোগিতা করলেও বর্তমানে কুড়িগ্রামের অবস্থা ভয়াবহ তাই এইবার আমরা কুড়িগ্রামের বন্যার্তদের পাশে দাঁড়িয়েছি।

এবার আমরা ৩৬০ এর অধিক পরিবারের কাছে খাবার পৌঁছে দিতে পেরেছি। অফলাইন ও অনলাইনে আমাদের যারা সহযোগিতা করেছেন সবার কাছে আমরা দোয়া প্রার্থী আমরা যেন আপনাদের বিশ্বাস সঠিক ভাবে বন্যার্তদের মধ্যে বিতরণ করতে পারি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT