1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

সাংবাদিক আল আমিন দেওয়ানের শুভ জন্মদিন আজ

মোঃ মুক্তাদির হোসেন | কালীগঞ্জ প্রতিনিধি :
  • প্রকাশিতঃ শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১২১ বার

মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জ প্রতিনিধি : সাংবাদিক মাওলানা আল আমিন দেওয়ান আল আবেদীর শুভ জম্মদিন আজ। ১৯৭৮ সালে আজকের এই দিনে গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা তুমুলিয়া ইউনিয়নের দক্ষিণ সোম গ্রামে এক মুসলিম সম্ভান্ত্র পরিবারে তিনি জম্মগ্রহন করেন।

১৯৯৩ সালে সোম সুন্নী দাখিল মাদ্রাসা থেকে দাখিল পাশ করেন, এর পর দূরবার্টি দারুচ্ছুনাৎ কামিল মাদ্রাসায় ভর্তি হন পাশাপাশি ১৯৯৩ সালে সাংবাদিক মাওলানা আল আমিন দেওয়ান সাপ্তাহিক যুবকন্ঠ পত্রিকায় কাজের মাধ্যমে মহান এই পেশায় যুক্ত হয়েছিলেন ।

এই কলমযোদ্ধা দৈনিক দিনকাল, আলোকিত সময় পত্রিকায় দীর্ঘদিন সুনামের সাথে কাজ করেছেন তাছাড়া কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে ১২ বছর যাবত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

বর্তমানে তিনি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক নওরোজ পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মর্নিং গ্লোরীপত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

সাংবাদিক মাওলানা আল আমিন দেওয়ান আল আবেদীর শুভ জম্মদিন উপলক্ষ্যে দৈনিক জনতার সময় পরিবারের পক্ষ থেকে কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে রাত্র ৮ ঘটিকায় এক অনাড়ম্বর পরিবেশে কেক কেটে জন্ম উৎসব পালন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক জনতা সময়ের উপদেষ্টা ও কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইব্রাহিম খন্দকার, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ শফিকুল কবীর, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মুক্তাদির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আরাফাত খন্দকার, প্রচার সম্পাদক মোঃ রায়হান মাহামুদ, ক্রীড়া সম্পাদক মোঃ শাহনেওয়াজ, সাংবাদিক মোঃ আলমগীর মোল্লা শুভাকাংখী ও সুধীজন উপস্থিত ছিলেন।

সাংবাদিক আল আমিন দেওয়ান সকলের কাছে দোয়া চেয়েছেন। যাতে করে বাকিটা জীবন সকলের মাঝে সত্যতার সাথে বেচেঁ থাকতে পারেন। তার এই জন্মদিনে দৈনিক জনতার সময় পরিবার ও কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে রইলো অফুরন্ত শুভেচ্ছা ও ভালোবাসা শুভ হোক আগামীর পথচলা।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT