1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

পাসপোর্ট করে বাড়ি ফেরা হলো না তবারক হোসেনের

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ২৪৭ বার

নিজস্ব প্রতিবেদক : নিজের পাসপোর্ট করার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে বাড়ি ফেরা হলো না নরসিংদীর পলাশ উপজেলার ভিরিন্দা গ্রামের মৃত মোজাফফর হোসেনের ছেলে তবারক হোসেন তপুর।

আজ রবিবার সকাল ১০টার দিকে নরসিংদীর মহাসড়কে বাসের চাপায় নিহত তিনি। তবারক হোসেন তপু (৪২) এর দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। তিনি পেশায় ছিলেন রাজমিস্ত্রী ও তার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি।

হাইওয়ে পুলিশ ও স্বজনরা জানান, আজ সকালে তবারক হোসেন বাসা থেকে নিজের পাসপোর্ট করতে নরসিংদী পাসপোর্ট অফিসের উদ্দেশ্যে বের হয়। পরে সকাল ১০টার দিকে পাসপোর্ট অফিসের সামনে পৌঁছে মহাসড়ক পার হতে গেলে ঢাকাগামী যাত্রীবাহী সোহাগ পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে সে গুরুতর আহত হয়। পরবর্তীতে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইটাখলা হাইওয়ে পুলিশের পরিদর্শক নূর হায়দার তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় ঘাতক বাস ও চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। পরিবারের সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নরসিংদীর কন্ঠস্বর/ পারভেজ আহমেদ / সা. হোসেন/ ১৭ : ০৭.

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT