1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

পলাশে খুনের ভয় দেখিয়ে তরুণী ধর্ষণ, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১৪০ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশে এক তরুণী (১৮) কে বাড়িতে একা পেয়ে খুন-জখমের ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক আবুল হাই (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে উপজেলার জিনারদী ইউনিয়নের পারুলিয়া টেঙ্গরপাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আবুল হাই জিনারদী ইউনিয়নের পারুলিয়া টেঙ্গরপাড়া গ্রামের স্বপন মিয়ার ছেলে।

এর আগে, গত (৩১ অক্টোবর) রবিবার সকালে ওই তরুণীকে তার নিজ বাড়িতে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ উঠে। এই ঘটনায় বুধবার (২ নভেম্বর) সকালে ভুক্তভোগী ওই তরুণীর মা বাদি হয়ে অভিযুক্ত ধর্ষক আবুল হাইকে আসামি করে পলাশ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, গত রবিবার সকালে ওই তরুণীর মা নিজেদের পালিত গরু নিয়ে বাড়ির বাহিরে যায়। এসময় ওই তরুণী বাড়িতে একা থাকার সুযোগে অভিযুক্ত আবুল হাই তাকে খুন-জখমের ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, ধর্ষণ হওয়ার ঘটনাটি খবর পাওয়া মাত্র অভিযুক্ত আবুল হাইকে গ্রেপ্তার করতে অভিযানে নামে পুলিশ। পরে মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় বুধবার সকালে থানায় একটি মামলা দায়ের করে ভুক্তভোগী ওই তরুণীর মা। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ বুধবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি ওই তরুণীর ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়।

নরসিংদীর কন্ঠস্বর / আ. মনা/ স.সা.হোসেন/ ১৮.৪৯

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT