1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

শিবপুরে দুইদিনব্যাপী ইসলামী মহা স‌ম্মেলন অনুষ্ঠিত

মোমেন খান | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৯৭ বার

মোমেন খান, নিজস্ব প্রতিবেদক : নর‌সিংদীর শিবপুরে পু‌টিয়া ইউ‌নিয়‌নের মু‌ন্সে‌ফেরচর কাঠালতলা কা‌সেমুল উলুম কা‌রি‌মিয়া হা‌ফি‌জিয়া মাদরাসা ও এ‌তিমখানার উ‌দ্যো‌গে ১৭তম বা‌র্ষিক ইসলামী মহা স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে ।

মস‌জিদ ক‌মি‌টি ও এলাকাবা‌সির সা‌র্বিক সহ‌যোগীতায় ২‌দিন শুক্রবার (২৮ অ‌ক্টোবর) রাতে মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত ইসলামী মহা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন বি‌শিষ্ট ব‌্যবসায়ী ও নর‌সিংদী জেলা আওয়ামী লী‌গের সা‌বেক কার্যক‌রি সদস‌্য আলহাজ্ব মাহফুজুল হক টিপু।

উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বেচ্ছা‌সেবক লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক আ ফ ম মাহবুবুল হাসান মাহবু‌ব। সভাপতিত্ব করেন বি‌শিষ্ট ব‌্যবসায়ী হা‌ফেজ মাও: রহমতুল্ল‌াহ। ইসলামী মহা স‌ম্মেল‌নে দ্বিতীয় দিন প্রধান বক্তা ছি‌লেন হযরত মাও: হা‌ফিজুর রহমান সি‌দ্দীক ( কুয়াকাটা )।

প্রধান অতিথির বক্তব্যে মাহফুজুল হক টিপু বলেন, ওয়াজ মাহফিলের মাধ্যমে মানুষ আল্লাহ ও রাসূলের প্রতি আনুগত্যপরায়ণ হয়। যে এলাকায় ওয়াজ মাহফিল হয়, সে এলাকায় আল্লাহর রহমত আসে। আমাদের সমাজে আজ যে কুসংস্কারচ্ছন্ন অবস্থা বিরাজ করছে সেই অবস্থা থেকে মুক্তি পেতে এ ধরনের ওয়াজ মাহফিলের আয়োজন খুব প্রশংসনীয়।

এসময় উপস্থিত মুসল্লীদে নিকট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করে কাঠালতলা কা‌সেমুল উলুম কা‌রি‌মিয়া হা‌ফি‌জিয়া মাদরাসা ও এ‌তিমখানার সার্বিক উন্নয়নে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT