1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

নরসিংদীর মেঘনা নদীতে মাদ্রাসার ২ ছাত্র নিখোঁজ

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ২৭৩ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদী সদরের আলোকবালি ইউনিয়নের বশখালিপুর এলাকার মেঘনা নদীতে ঘুরতে গিয়ে নিখোঁজ হয়েছে হাফেজ মোঃ গালিব (১৩) ও মাহফুজ মিয়া (১৬) নামে দুই মাদ্রাসা ছাত্র। আজ বৃহস্পতিবার বিকেলে মেঘনা নদীতে এই দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ ছাত্র মোঃ গালিব পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দড়িহাওলাপাড়া গ্রামের আজিজুল ইসলামের ছেলে ও মাহফুজ রায়পুরা উপজেলার বড়ইতলা এলাকার হারুন মিয়ার ছেলে। তারা দুজনেই নরসিংদীর ঘোড়াদিয়া পূর্ব পাড়ার মোহাম্মদদীয়া ইন্টারন্যাশনাল তাফজিুল কুরআন মাদ্রাসার ছাত্র।

নিখোঁজদের স্বজন ও ফায়ার সার্ভিস জানায়, আজ বিকেলে ওই মাদ্রাসা থেকে ছাত্র-শিক্ষকসহ প্রায় ৩২ জন বশখালি এলাকার মেঘনা নদীতে নৌ ভ্রমনে যায়। পরে দুইজন ছাড়া বাকিরা নদীতে গোসল করতে নামে। সবাই সাতার জানলেও নিখোঁজ গালিব সাঁতার না জানায় নদীর কুলে হাটুপানিতে গোসল করতে নামে এবং মাহফুজ ফুটবল ধরে পানিতে গোসলে নামে। পরে সবাই নৌকায় উঠলেও গালিব ও মাহফুজ উঠতে পারেনি। তারা ধারণা করছে পানির স্রোতে দুজনে নদীতে নিখোঁজ হয়।

নরসিংদীর ফায়ারস সার্ভিসের ফায়ার ফাইটার মোঃ জহর আলী জানান, আমরা এ দুর্ঘটনার খবর পেয়ে তাদের উদ্ধার করার চেষ্টা চালানো হয়। আজ রাত ৯টা পর্যন্ত প্রবল স্রোতের কারণে তাদের উদ্ধার করা যায়নি। আগামীকাল সকাল থেকে আবারও উদ্ধার অভিযান চালানো হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT