1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

পলাশের দেশবন্ধু সুগার মিলকে ভোক্তা অধিকারে তলব

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ১৩৪ বার

নিজস্ব প্রতিবেদক : চাহিদা অনুযায়ী বাজারে চিনি সরবরাহ না করার অভিযোগে নরসিংদীর পলাশ উপজেলার চরসিন্দুরের দেশবন্ধু সুগার মিলস লিমিটেডকে তলব করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ সোমবার সকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের প্রধান কার্যালয়ে দেশবন্ধু সুগার মিলস লিমিটেড কর্তৃপক্ষের প্রতিনিধি হাজির হন। এ তথ্য নিশ্চিত করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নরসিংদীর সহকারী পরিচালক মোঃ আব্দুস সালাম।

এর আগে শনিবার ও রবিবার দুই দিন দেশবন্ধু সুগার মিলে অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নরসিংদীর একটি টিম।

এ অভিযানের বিষয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অবগত করেছেন বলে জানিয়েছেন পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী। তবে তিনি অভিযানে উপস্থিত না থাকলেও দেশ বন্ধু সুগার মিলের বিষয়ে নেয়া পদক্ষেপের বিষয়টি তাকে জানানো হয়েছে বলে তিনি জানান।

দেশবন্ধু সুগার মিলের আবাসিক পরিচালক আরশাদ হোসেন বাজারে চাহিদা অনুযায়ী চিনি সরবরাহ না করার অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের মিলে উৎপাদন হওয়া চিনি প্রতিদিনই বাজারে খালাস করে দেওয়া হয়। এখানে কোন চিনি স্টক নেই।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে আজ সকালে তলবের বিষয়ে তিনি জানান, শুধু আমরা একা নয় যত প্রাইভেট চিনির মিল রয়েছে তাদের সবাইকে মিটিংয়ে ডাকা হয়েছে। দেশবন্ধু সুগার মিলের প্রধান কার্যালয় ঢাকা থেকে কর্তৃপক্ষের প্রতিনিধি সেই মিটিংয়ে উপস্থিত ছিলেন বলেও তিনি জানান।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT