1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

কাজের মাধ্যমে টিকে থাকতে হবে : পলাশের এমপি

নাসিম আজাদ | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ১৫৮ বার

নাসিম আজাদ, নিজস্ব প্রতিনিধিঃ নরসিংদী-২ পলাশ আসনের এমপি ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেছেন, কাজের মাধ্যমে টিকে থাকতে হবে, পদের মাধ্যমে নয়। তিনি আজ শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে নরসিংদীর পলাশে নোয়াকান্দা উত্তর পাড়া সরকারি প্রাথমিক মাঠে ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় নেতা-কর্মীদের উদ্দেশে একথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকারই একমাত্র জনগণের সরকার। তাই আপনাদেরকে জনগণের পাশে থেকে কাজ করতে হবে।

গজারিয়া ইউনিয়ন ৮নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সন্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম গাজী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ কারীউল্লাহ সরকার।

গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদরুজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সন্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গজারিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন চৌধুরী, পলাশ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাসিম আজাদ, গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আলমগীর, যুবলীগ সভাপতি ফারুক মিয়া, সাধারণ সম্পাদক মীর আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাইদুল আলম মাসুম ও সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম প্রমুখ।

সন্মেলনে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ফিরোজ মিয়াকে সভাপতি ও সবুজ মিয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামী তিন বৎসরের জন্য ৮নং ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT