1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:১১ অপরাহ্ন

নরসিংদীতে ডাক্তারের বাসায় গ্রিল কেটে চুরি, গ্রেপ্তার ৩

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ২০৫ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে বসত ঘরের জানালার গ্রিল কেটে ১৮ লাখ টাকার মালামাল চুরির ঘটনায় ১৩ লাখ টাকার মালামাল উদ্ধারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকেলে জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন।

গ্রেপ্তারকৃতরা হলো, নরসিংদী সদরের চৌয়ালা এলাকার বাসিন্দা মো. কাউছার (২৬), টাইগার বিল্লাল (৩৮) ও মাধবদী এলাকার বাসিন্দা রঞ্জন বনিক (৪২)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নরসিংদী সদরের চৌয়ালা এলাকার বাসিন্দা ডাক্তার মোঃ নুরুল্লাহ্ আল মাসুদ গত ২৫ সেপ্টেম্বর রবিবার পবিত্র ওমরা হজ্ব পালনের জন্য সৌদি আরবে যান। তার স্ত্রী ও তিনি সহ পরিবারের সদস্যদের অনুপস্থিতির সুযোগে অজ্ঞাতনামা চোরেরা গত ৪ অক্টোবর থেকে ৬ অক্টোবরের মধ্যে তাদের বসত ঘরের জানালার গ্রীল কেটে অনুপ্রবেশ করে নগদ টাকা, ডায়মন্ডের নোসপিন, মোবাইল সেট, স্বর্নালংকার, বিভিন্ন দামী ব্রান্ডের ঘড়ি সহ ১৮ লাখ টাকার মালামাল চুরি করে নিয়া যায়।

পরে দেশে ফিরে এ ঘটনায় ১৬ অক্টোবর রবিবার ডাক্তার মাসুদ নরসিংদী মডেল থানায় মামলা দায়ের করেন। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে তদন্তে নামে পুলিশ। তদন্তে চুরির ঘটনায় পুলিশ কাউসারের সংশ্লিষ্ঠতা পায়। ইতিমধ্যে কাউসার মাদক মামলায় কারাগারে ছিলো। পরে তাকে বুধবার শোন এ্যারেস্ট দেখিয়ে পুলিশ এনে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে সে চুরির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

পরে নগদ ২১ হাজার ৫০০ টাকা ও মোবাইল উদ্ধার করা হয় এবং তার দেয়া তথ্যে বৃহস্পতিবার সকালে গাজীপুর জেলার কালিগঞ্জে অভিযান পরিচালনা করে অপর আসামী টাইগার বিল্লালকে গ্রেপ্তার করা হয়। বিল্লালের দেওয়া তথ্যে তার বাসা থেকে বিভিন্ন দামী ব্যান্ডের ঘড়ি উদ্ধার করা হয়।

পরবর্তীতে টাইগার বিল্লাল এর স্বীকারোক্তির ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় মাধবদী এলাকায় অভিযান পরিচালনা করে স্বর্ণের দোকান থেকে রঞ্জন বনিককে গ্রেপ্তার করা হয়। তার দোকান থেকে চুরি যাওয়া দুইটি স্বর্ণের চেইন, চারটি আংটি, একটি নোসপিন, এক জোড়া কানের দুল, সর্বমোট পৌনে দুই ভরিসহ ১ লাখ ৬০ হাজার টাকার মালামাল উদ্ধার করা হয়। অভিযানে মোট ১৩ লাখ টাকার চোরাই মালামাল উদ্ধার করা হয়। আর বিকেলে আসামি কাউসার চুরির ঘটনায় তার নিজের সংশ্লিষ্টতা স্বীকার করে বিজ্ঞ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করেন।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়া বলেন, আসামী কাউছারের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় পূর্বে একটি মাদক মামলা রয়েছে। আসামী টাইগার বিল্লালের বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, ছিনতাই, চুরি সহ মোট ১২টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT