1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

জেলা পরিষদ নির্বাচন, জনপ্রিয়তার শীর্ষে সাবেক সদস্য লাভলী

মোঃ মুক্তাদির হোসেন | কালীগঞ্জ প্রতিনিধি :
  • প্রকাশিতঃ রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১৯৩ বার

মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জ প্রতিনিধি : আসন্ন গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ২নং ওয়ার্ড (কালীগঞ্জ-কাপাসিয়া ও শ্রীপুর আংশিক উপজেলার) সদস্য পদে গাজীপুর জেলা পরিষদের সাবেক সফল সদস্য তাছলিমা রহমান লাভলী জনপ্রিয়তায় সবার শীর্ষে।

তিনি কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামী ছাত্র আইন পরিষদের ছাত্র বিষয়ক সম্পাদক, গাজীপুর জেলা যুব মহিলা লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কালীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক সফল ভাইস চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য।

তিনি জেলা পরিষদ নির্বাচনে কালীগঞ্জ, কাপাসিয়া ও শ্রীপুর আংশিক উপজেলার নির্বাচনী এলাকার ভোটারদের সাথে ব্যাপক গণসংযোগ ও প্রচারণার মাধ্যমে ভোটারদের কাছে ভোট চেয়ে অত্যন্ত ব্যস্ততম সময় পার করছেন।

গাজীপুর জেলা পরিষদ নির্বাচনী এলাকা শ্রীপুর উপজেলার শ্রীপুর পৌরসভা, গোসিঙ্গা, কাওরাইদ, তেলিহাটি, বরমী ও উপজেলা পরিষদ, কাপাসিয়া ও কালীগঞ্জ উপজেলা পরিষদ ও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে গণসংযোগ, পথসভা, মতবিনিময় ও শুভাকাঙ্খীদের নিকট দোয়া ও ভোট প্রার্থনায় ব্যস্ততম সময় পার করছেন।

ভোটারগণও তাছলিমা রহমান লাভলীকে কাছে পেয়ে তাদের সমর্থন প্রদান ও ভোট প্রদানের আশ্বস্ত অঙ্গীকার ব্যক্ত করেন। এ সময় অনেক ভোটারকে তাছলিমা রহমান লাভলীর ফুটবল প্রতীকে ভোট চেয়ে নির্বাচনের প্রচারণায় স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করছেন।

এ সময় তাছলিমা রহমান লাভলীর সাথে থাকা নেতৃবৃন্দ ভোটারদের কাছে আগামী ১৭ তারিখ সোমবার সারাদিন তাছলিমা রহমান লাভলীকে ‘ফুটবল’ প্রতীকে ভোট দিতে আহবান জানান। এবং ভোটারদের কাছে বিজয়ের লক্ষে ভোট ও দোয়া প্রার্থনা করেন।

নির্বাচনী প্রচারণাকালে জনপ্রতিনিধি ও ভোটারের সাথে কথা বলে জানা যায়, আগামী ১৭ তারিখ সোমবার গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য পদে তাছলিমা রহমান লাভলী জনপ্রিয়তায় সবার শীর্ষে। আমাদের বিশ্বাস তিনি আগামী সোমবার বিপুল ভোটের ব্যবধানে ফুটবল মার্কা বিজয়ী হবেন ইনশাল্লাহ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT