1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

নরসিংদীর বেলাবতে ৫৭ কেজি গাঁজা উদ্ধার, গাড়ি জব্দ

আলমগীর পাঠান | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ২১০ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাব উপজেলা ঢাকা-সিলেট মহাসড়কের কাঙ্গালিয়া ঈদগাহ নামক স্থান হতে ৫৭ কেজি গাঁজা সহ একটি পিকাআপ গাড়ি জব্দ করে থানা পুলিশ।

শনিবার ভোর ৪টায় কিলো সিক্স ডিউটির সময় গাঁজা ও পিকআপ ভ্যানটি আটক করেন বেলাব থানার এসআই আঃ আজিজ আল মামুন। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ১১ লক্ষ ৪০ হাজার টাকা। বেলাব থানা অফিসার ইনচার্জ মোঃ তানভীর আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঢাকা- সিলেট মহাসড়ক কাঙ্গালিয়া নামক স্থানে একটি নীল ও হলুদ বর্ণের পিকআপ গাড়িকে থামানোর সংকেত দিলে ট্রাক থামিয়ে চালক, হেলপার ও তাদের সহযোগীরা কৌশলে পালিয়ে যায়। পরে ট্রাকে তল্লাশি চালিয়ে ড্রামের ভিতর থেকে ৫৭ কেজি গাঁজা, ১৭ টি প্লাস্টিকের ড্রাম,১টি অক্সিজেন সিলিন্ডার,১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ বিষয়ে কর্তব্যরত এসআই আঃ আজিজ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমি ও সঙ্গিয় ফোর্স সাইফুল ইসলাম ও মুতিউর রহমান ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান নিয়ে বিভিন্ন গাড়ি তল্লাশি করি। এক পর্যায় নীল ও হলুদ বর্ণের পিকআপ গাড়ির গতিরোধ করলে গাড়িটি থামিয়ে ড্রাইভার ও হেলপার কৌশলে পালিয়ে যায়। তখন গাড়িটি তল্লাশি করে ৫৭ কেজি গাঁজা,১৭ টি ড্রাম,১ টি মোবাইল ফোন ও ১ টি অক্সিজেন সিলিন্ডারসহ গাড়িটি থানায় নিয়ে আসি।

বেলাব থানা অফিসার ইনচার্জ মোঃ তানভীর আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, কিলো সিক্স ডিউটির সময় গোপন সংবাদের ভিত্তিতে উক্ত মাদকদ্রব্য উদ্ধার করা হয়। ফেলে যাওয়া মোবাইলের সূত্রধরে গাড়িটির প্রকৃত মালিক ড্রাইভারের নাম রুবেল বলে জানান। তিনি বি-বাড়িয়া জেলার কসবা উপজেলা খাড়েরা গ্রামের বাসিন্দা। পলাতক রুবেলের বিরুদ্ধে ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬(১)এর ১৯(গ)/৩৮ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT