1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

নরসিংদীর নজরপুরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

নরসিংদী প্রতিনিধি :
  • প্রকাশিতঃ বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৪৭৭ বার

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর সদর উপজেলার নজরপুরে এক গৃহবধূকে সংবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে নজরপুর ইউনিয়নের নবীপুরা গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। বুধবার সকালে ওই গৃহবধূকে নরসিংদী সদর হাসপাতালে ভর্ভি করা হয়।

গৃহবধূ অভিযোগ, মঙ্গলবার প্রতিবেশী এক পরিবারের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় মারধর ও শ্লীলতাহানির লিখিত অভিযোগ দিয়েছিলেন। এতে ক্ষিপ্ত হয় প্রতিবেশী বাদলসহ অভিযুক্তরা। এর জের ধরে রাতে স্বামী বাড়িতে না থাকার সুযোগে বাদল মিয়া (৫০) ও অজ্ঞাত আরও এক ব্যক্তি ঘরের টিন ভেঙে ভেতরে প্রবেশ করে তাকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় তাকে ব্যাপক মারধর করে হুমকি দিয়ে পালিয়ে যায় তারা।

গৃহবধূর স্বামী জানান, আমি নদীতে মাছ ধরতে গিয়েছিলাম। মামলা করতে যাওয়ায় আমার অনুপস্থিতিতে ঘরের টিন ভেঙে দুজন মিলপ আমার স্ত্রীকে ধর্ষণ করেছেন। তাদের একজন ছিলেন বাদল মিয়া, অন্যজনকে চেনা যায়নি। আমার স্ত্রীকে ধর্ষণের বিচার চাই।

নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার জানান, শ্লীলতাহানি ও মারধরে বিষয়ে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছিল। তবে এই অভিযোগ করতে আসায় গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে বলে আমার জানা নাই। এই বিষয়ে আমরা কোন লিখিত অভিযোগও পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT