1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

বেলাবতে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি, মহাসড়ক অবরোধ

আলমগীর পাঠান | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ বুধবার, ২৯ জুন, ২০২২
  • ২৮৩ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাব উপজেলা নারায়ণপুর ইউনিয়নের মোঃ কবির হোসেনের হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন, রাস্তা অবরোধ করেন এলাকাবাসী।

আজ বুধবার ২৯ জুন সকালে উপজেলা নারায়ণপুর ইউনিয়নের খামারেরচর ঢাকা – সিলেট মহাসড়ক হাইওয়ে রাস্তার পাশে মানববন্ধন ও এক ঘন্টাব্যাপী রাস্তা অবরোধ করেন মোঃ কবির হোসেনের পরিবার সদস্য ও এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। রাস্তা অবরোধ রাখার ফলে ঢাকা-সিলেট মহাসড়ককের দুইপাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

এসময় বক্তব্য দেন নিহত কবির হোসেনের ছোট ভাই মোঃ স্বপন মিয়া, বাবা আবদুল হাই, স্ত্রী লিপা বেগম, ভাতিজা আশিক মিয়া সহ পরিবাবের সদস্য বৃন্দ।

পরে বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ সাফায়েত হোসেন পলাশ রাস্তা অবরোধ কারীদের উদ্দেশ্য বলেন, আমরা আপনাদের আসাশ্ব দিচ্ছে অতি তাড়াতাড়ি আসামীদের গ্রেপ্তার করা হবে, অলরেডী ১ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা নিহত পরিবারের নিরপত্তার বিষয়ে খোজ খবর নিচ্ছি।

নিহত ব্যবসায়ীর নাম মো. কবির হোসেন (৪৫)। তিনি বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের খামারের চর গ্রামের আবদুল হাইয়ের ছেলে। সম্প্রতি জামিনে বেরিয়ে কবির হোসেন স্থানীয় বারৈচা বাজারে এলপিজি গ্যাস সিলিন্ডারের ব্যবসা করতেন।

নিহতের ভাতিজা আশিক মিয়া বলেন, চাচার সঙ্গে এলাকার কয়েক জনের শত্রুতা ছিলো। চাচাকে আজকে তারা নৃশংসভাবে কুপিয়ে ও গুলি করে হত্যা করে। চাচা মারার খবর পেয়ে ঘটনাস্থলে এসে চাচার শরীর উল্টালে তা থেকে গুলি পাই। যারা আমার চাচাকে নির্মমভাবে হত্যা করেছে, তাদের আমি বিচার দাবি করছি।

সন্ত্রাসীদের হামলায় নিহত মোঃ কবির হোসেনের বাবা আবদুল হাই জানান ‘আমার সন্তানকে সন্ত্রাসী মোঃ তাজুল ইসলাম (৬৫), সাবেক ইউপি সদস্য রিনা বেগম (৬০), মোঃ ফরিদ মিয়া (২৮), মোঃ বায়েজিদ (৩০), মোঃ শিপন (২৮),মোঃ শাহীন মিয়া (৩৫), মোঃসাফির উদিন (৪০), মোঃ ফরহাদ (৩৫), মোঃ আবু সাঈদ (১৯) সহ অজ্ঞাত আরও সন্ত্রাসীরা গত ২৫ জুন শনিবার সকালে নারায়ণপুর ইউনিয়ন খামারের চর ঢাকা- সিলেট মহাসড়ক হাইওয়ে পাশে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটায়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT