1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

পদ্মা সেতু জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে : চুমকি এমপি

মোঃ মুক্তাদির হোসেন | কালীগঞ্জ প্রতিনিধি :
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৪৮ বার

মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জ প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী কালীগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন দলীয় কার্যালয় থেকে বের হয়ে উপজেলার কালীগঞ্জ পৌর, বাহাদুরসাদী, জামালপুর, মোক্তারপুর, জাঙ্গালীয়া, বক্তারপুর, তুমুলিয়া ও নাগরী ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে মেহের আফরোজ চুমকি এমপির নেতৃত্বে র‌্যালীতে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন সরকার, সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরীর, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ,

গাজীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য তসলিমা রহমান লাভলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ ঘোষ, সাংগঠনিক সম্পাদক কাজী মো. বশির উদ্দিন, অর্থ বিষয়ক সম্পাদক শরিফ হোসেন কনক, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এস এম রবীন হোসেন,

সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহাম্মেদ, সাধারণ সম্পাদক মাহফুজা পারভীন, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি এস এম আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক কাজী হারুন উর রশিদ টিপু, কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি বাদল হোসেন ভূইয়া,

সাধারণ সম্পাদক আশরাফী রেজাউর রহমান খোকন, উপজেলা আওয়ামী ছাত্র লীগের সভাপতি মো তানভীর মোল্লা, সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসান, সরকারী কালীগঞ্জ শ্রমিক কলেজ শাখার সভাপতি এম আই লিখন, সাধারণ সম্পাদক ওয়াসিম মোল্লাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি সাংবাদিকদের বলেন, আমরা স্বাধীন দেশ পেয়েছি কিন্তু দুঃখের বিষয় হলো স্বাধীনতার সাড়ে তিন বছর পরেই আমরা জাতির পিতা বঙ্গবন্ধুকে হারিয়েছি। আজকে আমাদের যে আনন্দ সেই আনন্দ হলো বঙ্গবন্ধুর যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দক্ষতা, তার সততা ও তার দেশ প্রেম দিয়ে আমাদেরকে পদ্মা সেতু উপহার দিয়েছে।

পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই জাতিকে কিছু না কিছু দিয়েছে। আমরা গর্বিত আমরা আনন্দিত। এই আনন্দের ভাষা নেই। জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যার জন্য আমরা যদি সারা দিন প্রতিটা সেকেন্ড প্রতিটা মিনিট প্রতিটা ঘন্টাও যদি আমরা তাকে ধন্যবাদ জানাই তাও সেটা কম হবে বলে মনে করি।

অপরদিকে কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির একটি প্রতিনিধি দল মেহের আফরোজ চুমকি এমপির সাথে আনন্দ র‌্যালীতে সফর সঙ্গী হিসাবে ছিলেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT