1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

ঘোড়াশাল পৌর স্বেচ্ছাসেবক লীগের ৪ টি ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭৪ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর স্বেচ্ছাসেবক লীগের ৩, ৭,৮ ও ৯ ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে ঘোড়াশাল পৌর আওয়ামীলীগ কার্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নরসিংদী-২ পলাশ আসনের এমপি আলহাজ্ব ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ।

ঘোড়াশাল পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সৈয়দ জয়নাল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক মাহবুব সৈয়দের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শরীফুল হক, সাধারণ সম্পাদক এস এম শফি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পানি সম্পদ বিষয়ক সম্পাদক রাহুল বড়ুয়া,

সদস্য এ বি এম শহীদুল কাদের পাপ্পু, সদস্য রঞ্জিত রায় সানী, নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য বাবু রঞ্জিত কুমার সাহা, পলাশ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন শেখ প্রমুখ।

অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে ৩ নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে মোঃ সাকিল মিয়া ও সাধারণ সম্পাদক বাবুল মিয়া, ৭ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে মোঃ হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন, ৮ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে মোঃ নুরুজ্জামান সাজু ও সাধারণ সম্পাদক আমানুল্লাহ ভূইয়া এবং ৯ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে আবুল বাশার ও সাধারণ সম্পাদক জমিলুর রহমানকে নির্বাচিত করা হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT