1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

টিকটকে আত্মহত্যার ভিডিও বানাতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

ডেস্ক রিপোর্ট | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২২০ বার

টিকটকের জন্য মোবাইলে আত্মহত্যার ভিডিও তৈরি করতে গিয়ে গলায় ফাঁস লেগে পল্লব দেবনাথ (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার ১৭ সেপ্টেম্বর দিনগত রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে ফেনীর ফুলগাজী উপজেলার শ্রীপুর গ্রামের মহাদেব বাড়িতে মর্মান্তিক এই ঘটনা ঘটে।

নিহত পল্লব দেবনাথ ফুলগাজীর শ্রীপুর গ্রামের মহাদেব বাড়ির কেশব দেবনাথ ও নিলু দেবনাথের দ্বিতীয় পুত্র। সে মুন্সিরহাট আলী আজম স্কুল অ্যান্ড কলেজের ব্যবসায় শিক্ষা শাখার নবম শ্রেণির ছাত্র।

এসময় ঘটনাস্থল থেকে ভিডিও রেকর্ড চালু অবস্থায় তার ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। ভিডিওতে দেখা যায় একাধিকবার ফাঁসির অভিনয়ের চেষ্টা করেছিল সে। শেষবার ফ্যানের সঙ্গে গামছা বেঁধে ফাঁসির চেষ্টা করলে সত্যি সত্যি তার গলায় ফাঁস লেগে যায়।

এসময় বাঁচার চেষ্টা করেও পল্লব গলা থেকে গামছা খুলতে পারেনি। পরে ডাকাডাকির পর কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করলে পল্লবের ঝুলন্ত দেহ দেখতে পায় পরিবার। পুলিশকে খবর দিলে ফুলগাজী থানা পুলিশ মরদেহ ও মোবাইল ফোন উদ্ধার করে।

এদিকে পরিবার সূত্রে জানা যায়, পল্লব টিকটকে আসক্ত ছিল। পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে ঘরের দরজা বন্ধ করে ফাঁসির দৃশ্যের অভিনয় করতে চেয়েছিল সে। তার মোবাইলে ধারনকৃত ভিডিওতে দেখা যায়, রেকর্ড চালু করে দ্বিতীয় বার ফাঁসির চেষ্টা করে সে। তৃতীয়বারের সময় চেষ্টা করতে গিয়ে গলায় ফাঁস লেগে তার মৃত্যু হয়।

নিহতের ভগ্নিপতি পলাশ ভৌমিক বলেন, পল্লব খুবই চঞ্চল প্রকৃতির ছেলে ছিল। আমরা ধারণা করছি ফাঁসির দৃশ্য কেমন হয় এমন কৌতুহল থেকে ভিডিও ধারণ করতে গিয়ে এমন দুর্ঘটনার শিকার হয়েছে সে। কিছুদিন আগেও হাতের মধ্যে অহেতুক ব্যান্ডেজ লাগিয়ে বন্ধুদের চমকে দিয়েছিল। সে হয়তো এবারও ফাঁসির দৃশ্য ভিডিও করে বন্ধুদের দেখাতে চেয়েছিল।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মঈন উদ্দিন জানান, কিশোরের মৃত্যুর সংবাদ পেয়ে বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের ব্যবহৃত মোবাইল ফোনের ভিডিওতে দেখা যায় সে ২/৩ বার ফাঁসির দৃশ্য ধারণ করার চেষ্টা করে। তৃতীয়বার গলায় ফাঁস লেগে তার মৃত্যু হয়। তার পিতা কেশব দেবনাথ বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু’র মামলা দায়ের করেছেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT