1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

মহানবী (সা.) কে নিয়ে ফেসবুকে কটূক্তি, যুবক গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬৮ বার

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কটূক্তি করায় মেহেদী হাসান নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঝিনাইদহ পুলিশ সুপার আশিকুর রহমান সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি জানান, মেহেদী হাসানকে শনিবার বিকেলে ঢাকা থেকে গ্রেফতার করে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল। গ্রেফতারকৃত মেহেদী হাসান হরিণাকুন্ডু উপজেলার নারায়ণ কান্দি গ্রামের মৃত ইউসুফ মন্ডলের ছেলে।

পুলিশ সুপার আশিকুর রহমান জানান, গত ১৭ সেপ্টেম্বর হরিণাকুন্ডু উপজেলার সাইদুর রহমান তার ফেসবুক আইডিতে চাচাতো ভাই-বোন বিয়ের বিষয়ে একটি পোস্ট দেন। সেখানে মেহেদী হাসান নামের এক ব্যক্তি মহানবী (সা.) সম্পর্কে কটূক্তি করে কমেন্টস করেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়।

ওইদিনই হরিণাকুন্ডু উপজেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা তৈয়বুর রহমান থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়। মেহেদী হাসান ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। স্বেচ্ছায় এ মন্তব্য করেছে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছেন তিনি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT