1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুকে হত্যার সাথে জিয়াউর রহমান জড়িত : সিরাজুল ইসলাম মোল্লা

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ২৭৮ বার

মোমেন খান, নিজস্ব প্রতিবেদক : শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপদেষ্টা ও শিবপুরের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা বলেছেন ৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার সাথে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান জড়িত ছিলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে জিয়াউর রহমান তাদেরকে বিভিন্ন দেশের রাষ্ট্রদূত বানিয়ে পুরষ্কৃত করেছিলেন এবং যাতে এই নৃশংস হত্যাকান্ডের বিচার করতে না পারে সেজন্য ইনডেমনিটি আইন করেছিলেন।

শুক্রবার বিকালে পুটিয়া বাজারে ইউনিয়ন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ গোস্বামী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ফেরদৌসী ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে নাসিম আহমেদ হিরন, কেন্দ্রীয় উপকমিটির সদস্য সৈয়দ ফজলুল হক, উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মাহবুব আলম মোল্লা তাজুল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য শহিদুল আলম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানা প্রমূখ।

সভা সঞ্চালনা করেন পুটিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউছার আলম সরকার। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT