1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

দুরন্ত পলাশ এর মতবিনিময় সভা ও লোগো উন্মোচন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ২১০ বার

স্বেচ্ছাসেবী ও সুধী সমাজের প্রতিনিধিদের অংশগ্রহণে নরসিংদীর পলাশ উপজেলার অন্যতম সামাজিক সংগঠন দুরন্ত পলাশ এর মতবিনিময় সভা ও সংগঠনটির লোগো উন্মোচন করা হয়েছে। আজ শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে গার্ডেন রিফ্রেসমেন্ট এন্ড কিডস জোন পলাশে এ মতবিনিময় সভা লোগো উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে দুরন্ত পলাশ এর প্রতিষ্ঠাতা সভাপতি সোহরাব হোসেন রোকনের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি আলমগীর হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নরসিংদী ন্যাশনাল কলেজ ও ইউসিসি’র পরিচালক আরিফ পাঠান, বাংলা টিভি’র নরসিংদী জেলা প্রতিনিধি শরীফ ইকবাল রাসেল, একুশে সংবাদ এর পলাশ উপজেলা প্রতিনিধি সাব্বির হোসেন, উদ্দীপ্ত তারুণ্য এর সভাপতি রফিকুল ইসলাম শান্ত, পলাশের পাপড়ি’র প্রতিষ্ঠাতা সভাপতি রাসেল মাহমুদ,

পলাশ থানা ব্লাড ডোনার ক্লাবের সভাপতি আশিকুর রহমান, পলাশ থানা বাইকার্স ক্লাবের ইয়াসির আরাফাত সাব্বির, দ্যা হেল্প এর নাজমুল আহমেদ, দুরন্ত পলাশের সেক্রেটারি অ্যাড. আবদুল আলিম, সাংগঠনিক সম্পাদক ফারুক মিয়া, সহ-সেক্রেটারি ইমন মিয়াসহ সংঘটনটির অন্যান্য সদস্য, সুধী সমাজের প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে আলোচকবৃন্দ পলাশকে সামাজিক কাজের মাধ্যমে একটি আদর্শ উপজেলা হিসাবে বাংলাদেশের মধ্যে রোল মডেল হিসাবে প্রতিষ্ঠা করার প্রত্যায় ব্যাক্ত করেন।

নরসিংদীর কন্ঠস্বর/সাব্বির হোসেন/ ৭.৫০ পিএম

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT