1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

রায়পুরায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অভিযুক্ত গ্রেফতার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১৪১ বার

এম আজিজুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরা থেকে উপহৃত স্কুলছাত্রীকে ময়মনসিংহ থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণেের ঘটনায় অভিযুক্ত জীবন মিয়াকে (১৯) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জীবন রায়পুরা উপজেলার অলিপুরা ইউনিয়নের জাহাঙ্গীর নগর গ্রামের স্বপন মিয়ার ছেলে।

আজ বুধবার ২৪ আগস্ট সকালে নরসিংদী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান।

অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, প্রেমের প্রস্তাব প্রত্যাখান করাকে কেন্দ্র করে গত রোববার বিকেলে রায়পুরার লোচনপুর এলাকা থেকে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণ করা হয়।

পরের দিন স্থানীয় এক বখাটে হিসেবে পরিচিত জীবন মিয়া নামে একজন এবং অজ্ঞাত আরও চারজনকে আসামি করে রায়পুরা থানায় মামলা করেন অপহরণের শিকার স্কুল ছাত্রীর বাবা।

ছাত্রীর বাবার অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল রাতে ময়মনসিংহের হালুয়াঘাট এলাকা থেকে ভুক্তভোগীকে উদ্ধার করা হয় এবং গ্রেফতার করা হয় অভিযুক্ত জীবন মিয়াকে।

গ্রেফতারকৃত জীবন মিয়া রায়পুরার অলিপুরা ইউনিয়নের স্বপন মিয়ার ছেলে। এ ঘটনায় অপর অজ্ঞাত চার অভিযুক্ত কে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT